চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাকা আদায়ের জন্য শিশুকে নগ্ন করে নির্যাতন, সৎ বাবা আটক

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে ৬ বছরের শিশু জিসানকে নগ্ন করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে তার সৎ বাবাসহ আত্মীয় স্বজনরা। এ ঘটনায় পুলিশ তার সৎ বাবা স্বপন মিয়াকে গ্রেপ্তার করেছে।

বুধবার নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমানের নেতৃত্বে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এর আগে নির্যাতনের শিকার শিশুর মা সুমনা বেগম বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

বিকেল সাড়ে ৩টায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা। তিনি শিশু নির্যাতনকারীর সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার চরগাঁও গ্রামের সুফি মিয়ার সাথে বিয়ে হয় সুমনা বেগমের। এরপর তাদের সংসারে জন্ম নেয় এক ছেলে ও এক মেয়ে। কিছুদিন পরই সুফি মিয়া মারা যান। স্বামীর মৃত্যুর পর সন্তানের কথা চিন্তা করে দেবর স্বপন মিয়াকে বিয়ে করেন সুমনা বেগম।

বিয়ের পর জীবিকার তাগিদে সুমনা গৃহকর্মীর কাজ নিয়ে পাড়ি জমান সৌদি আরবে। এরপর টাকার জন্য তার ছেলে জিসানকে নির্যাতন করতে থাকে দ্বিতীয় স্বামী স্বপন মিয়া।

আর সেই নির্যাতনের দৃশ্য ভিডিও করে তার কাছে পাঠানো হয়। তা দেখে হতভাগা মা সন্তানকে নির্যাতনকারীদের নিকট থেকে উদ্ধার করতে ধাপে ধাপে স্বপনকে টাকা পাঠান।

Bellow Post-Green View