চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাইগারকে হলিউডে পৌঁছাবে ‘র‍্যাম্বো’?

প্রায় দুই বছর আগে নির্মাতা সিদ্ধার্থ আনন্দ ঘোষণা দিয়েছিলেন যে তিনি সিলভেস্টার স্টালোনের ‘র‍্যাম্বো’ ছবির রিমেক তৈরি করবেন। ছবির মূল চরিত্রে দেখা যাবে টাইগার শ্রফকে। বেশ কিছুদিন ধরে সিনেমার কাজ বন্ধ হয়ে থাকলেও জানা গেছে সিনেমাটি ২০২০ সালে মুক্তি পাবে।

বলিউডের অ্যাকশন হিরো বলা হয় টাইগার শ্রফকে। খুব অল্প সময়েই নিজের মেধার কারণে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। যে ধরনের স্টান্ট তিনি করতে পারেন, বলিউডের অন্য কেউ তা পারেন না।

বিজ্ঞাপন

অভিনেতার কাছের একটি সূত্র জানিয়েছেন, কীভাবে ছবির স্টান্টে আরও নতুনত্ব নিয়ে আসা যায় সেই বিষয়ে টাইগার বর্তমানে নির্মাতা আহমেদ খান এবং সিদ্ধার্থ আনন্দের সঙ্গে আলাপ আলোচনা করছেন। শীঘ্রই ‘বাঘী থ্রি’ এর শুটিং শুরু হবে। ‘বাঘী থ্রি’ এর শুটিং শেষ হওয়ার পর শুরু হবে র‍্যাম্বো সিনেমার শুটিং।

র‍্যাম্বো রিমেকে টাইগারকে একদমই ভিন্ন লুকে দেখা যাবে। ছোট বেলা থেকেই সিলভেস্টার স্টালোনের ভক্ত ছিলেন টাইগার। যখন র‍্যাম্বো সিনেমার প্রস্তাব দেয়া হয়, তখন তিনি লুফে নেন। অনেকেই মনে করছেন এই ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়ায় হলিউডের নজরে পড়তে পারেন টাইগার। আর তাই ‘র‍্যাম্বো’তে শতভাগ মেধা ও শ্রম দিয়ে কাজ করবেন টাইগার।

Bellow Post-Green View