চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টম হ্যাঙ্কসের সঙ্গে দেখা করার অপেক্ষায় আমির

হলিউড তারকা টম হ্যাঙ্কস অভিনীত সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক হচ্ছে বলিউডে। ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আমির খান। শোনা যাচ্ছে, ছবি শুরুর আগে টম হ্যাঙ্কসের সঙ্গে দেখা করবেন আমির!

টম হ্যাঙ্কস এর সঙ্গে আমির খানের দেখা করিয়ে দেয়ার পরিকল্পনা করছে প্রযোজক সংস্থা। সূত্রের খবর, ‘ফরেস্ট গাম্প’ ‘লাল সিং চাড্ডা’র কথা টম হ্যাঙ্কসকে জানানো হয়েছে। তিনি এই ছবির ব্যাপারে পূর্ণ সমর্থন দেয়ার কথা জানিয়েছেন।

বিজ্ঞাপন

প্রযোজক সংস্থা ভায়াকম এইট্টিন মোশন পিকচার্স আমির খানের সঙ্গে টম হ্যাঙ্কসকে দেখা করিয়ে দেয়ার পরিকল্পনাও করছেন। আমিরও প্রস্তুত দেখা করার জন্য।

‘লাল সিং চাড্ডা’ ছবিতে অভিনয়ের জন্য ২০ কেজি ওজন কমিয়েছেন আমির খান। মাথায় পাগড়িও পরবেন। একেবারেই ভিন্ন লুকে দেখা যাবে এই অভিনেতাকে।

জানা গেছে, ছবির শুটিং করা হবে ভারতের ১০০টি স্থানে। স্ক্রিপ্টের প্রয়োজনেই ১০০টি লোকেশন নির্বাচন করা হয়েছে শুটিং এর জন্য। দিল্লী, গুজরাট, মুম্বাই, কলকাতা, বেঙ্গালোর, হায়দরাবাদসহ আরও অনেক জায়গায় শুটিং হবে। কোনো দৃশ্য স্টুডিওতে ধারণ করা হবে না। স্টুডিও সেটআপে শুটিং করতে পছন্দ করেন না আমির।

‘লাল সিং চাড্ডা’ ছবির গল্প লিখেছেন অতুল কুলকার্নি। পরিচালনা করবেন ‘সিক্রেট সুপারস্টার’-এর পরিচালক অদ্বৈত চন্দন। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২৫ ডিসেম্বর।

Bellow Post-Green View