চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জুভেন্টাসকে নিয়ে উড়ছেন রোনালদো

সিরি আ’তে টানা তৃতীয় ম্যাচে গোলের দেখা পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সিআর সেভেনের সঙ্গে সামি খেদিরা ও এমেরি কেনের নৈপুণ্যে সাসৌলোকে সহজেই হারিয়েছে জুভেন্টাস। প্রতিপক্ষের মাঠে রোববার ৩-০ গোলে জেতে বর্তমান চ্যাম্পিয়নরা। এর ফলে টানা ২৩ ম্যাচে অপরাজিত থাকল তারা।

গত সপ্তাহে পার্মার বিপক্ষে ঘরের মাঠে দুই গোলে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ৩-৩ ব্যবধানে ড্র করেছিল টানা সাতবারের লিগ চ্যাম্পিয়নরা। তবে চ্যাম্পিয়ন্স লিগের আগে আবার জয়ের ধারায় ফিরল জুভরা। পরের সপ্তাহেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবেন রোনালদো-মানজুকিচ-দিবালারা।

বিজ্ঞাপন

ফেডেরিকো বার্নার্ডেসির সঙ্গে এদিন শুরুর একাদশে জায়গা পাননি পাওলো দিবালাও। তাদের ছাড়া সামি খেদিরার গোলে ম্যাচের ২৩ মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। ডি-বক্সের মুখ থেকে রোনালদোর জোরাল শট রুখে দেন গোলকিপার। কিন্তু বিপদমুক্ত করতে পারেননি। আলগা বল ফাঁকায় পেয়ে অনায়াসে জালে পাঠান জার্মান মিডফিল্ডার।

বিজ্ঞাপন

৭০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। মিরালেম পিয়ানিচের কর্নার থেকে হেডে গোল করেন রিয়াল মাদ্রিদের সাবেক তারকা। আসরে এই নিয়ে সর্বোচ্চ ১৮ গোল করলেন তিনি। ফলে কাইলিয়ান এমবাপেকে ছুঁয়ে গোল্ডেন বলের দৌড়ে লিওনেল মেসির দিকে আরও একধাপ এগােলেন রোনালদো।

৮৬ মিনিটে দলের তৃতীয় গোলটি করেন এমেরি কেন। রোনালদোর পাস পেয়ে বাঁ-পায়ের কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে বল ঠিকানায় পাঠান বদলি নামা জার্মান এই মিডফিল্ডার।

২৩ ম্যাচে ২০ জয় ও তিন ড্রয়ে শীর্ষে থাকা জুভেন্টাসের পয়েন্ট ৬৩। দ্বিতীয় স্থানে থাকা নাপোলির পয়েন্ট ৫২। ৪৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ইন্টার মিলান।

Bellow Post-Green View