চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছায়ানটকে জোড়া বাস উপহার দিলো ভারতীয় হাই কমিশন

ছায়ানটের সংস্কৃতি-সমন্বিত শিক্ষা কার্যক্রম ‘নালন্দা উচ্চ বিদ্যালয়’-এর জন্য শিক্ষা প্রকৌশল অধিদপ্তর তত্ত্বাবধানে নির্মিত কেরানিগঞ্জে অবস্থিত ‘অপালা ভবন’ এর শিক্ষার্থীদের যাতায়াত ব্যবস্থার জন্য ছায়ানটকে দুটি বাস উপহার দিয়েছেন ঢাকাস্থ ভারতীয় হাই কমিশন।

সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে ছায়ানট কর্তৃপক্ষ। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (২৯ জুলাই) বিকেল ৪টায় অনলাইনে (জুম প্লাটফর্ম) ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলি দাশ ছায়ানটকে আনুষ্ঠানিকভাবে বাস দুটি হস্তান্তর করেন।

বিজ্ঞাপন

অনলাইন অনুষ্ঠানের সূচনা হয় ছায়ানটের সাধারণ সম্পাদক লাইসা আহমদ লিসার গান ‘চলো, যাই চলো’ ও স্বাগত কথনের মধ্য দিয়ে। এরপর নালন্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমনা বিশ্বাস দৃশ্য-শ্রাব্য উপস্থাপনার মাধ্যমে নালন্দা সম্পর্কে কথা বলেন। ছায়ানটের নির্বাহী সভাপতি ডা. সারওয়ার আলী স্কুল বাস দেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করার পর প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলি দাশ।

বিজ্ঞাপন

তিনি আনুষ্ঠানিকভাবে বাস দুইটি ছায়ানটের কাছে হস্তান্তর করেন। অনুষ্ঠানের সমাপ্তি হয় ছায়ানটের সহ-সভাপতি খায়রুল আনাম শাকিলের ‘বল নাহি ভয়, নাহি ভয়’ গানের মধ্য দিয়ে।