চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চ্যানেল আইয়ের ঈদ আয়োজন: ৮ দিনে ১৬ নাটক

ঈদের আগের রাত থেকেই শুরু হবে চ্যানেল আইয়ের ৮ দিনব্যাপী আয়োজন…

Nagod
Bkash July

গভীর বেদনায় পৃথিবী আচ্ছন্ন। তবুও থেমে থাকে না আনন্দ উৎসব। সামনে সবচেয়ে বড় উৎসব, ঈদ। ঈদ মানে আলো, ঈদ মানে আনন্দ, ঈদ মানে ঊৎসব। সুস্থ ও সুরক্ষিত থাকার জন্য এই দিনগুলোতে সবাইকে ঘরে অবস্থান করতে হচ্ছে।

এতো প্রতিকূলতার মধ্যেও ঈদুল ফিতরে চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। এসকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতাদের নির্মাণে এবং শীর্ষ শিল্পীদের অভিনয়ে নতুন নাটক, টেলিফিল্ম, গানের অনুষ্ঠান, তারকাদের আড্ডা, গেম শো, রান্নার অনুষ্ঠান এবং কৃষকের ঈদ আনন্দ।

এসকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতাদের নির্মাণে এবং শীর্ষ শিল্পীদের অভিনয়ে নতুন ১৬ নাটক। আরো থাকছে বাংলাদেশের শীর্ষ জনপ্রিয় দুই নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও সালাহউদ্দিন লাভলু স্পেশাল। সাথে থাকছে আফজাল হোসেন এবং অপি করিম অভিনীত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ৮ পর্বের নতুন ধারাবাহিক নাটক ‘রেখা’।

Reneta June

নাটকগুলোর সম্প্রচার শুরু হবে ঈদের আগের দিন থেকে। ওইদিন চ্যানেল আইয়ের দর্শকদের জন্য রেজানুর রহমান নির্মাণ করেছেন নাটক ‘ঘর বারান্দা’। প্রচার হবে রাত ৭টা ৫০ মিনিটে।

ঈদের দিন:
নাটক ‘রুদ্র আসবে বলে’ প্রচার হবে রাত ৭টা ৪০ মিনিটে। নাজিয়া হাসান রচিত নাটকটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। অভিনয়ে অপূর্ব ও মেহজাবিন চৌধুরী।

রাত ৯টা ৩৫ মিনিটে দেখানো হবে নাটক ‘তালপাতার সেপাই’। গীতালি হাসানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, নাদের চৌধুরী ও শিরিন আলম।

রাত ১১টা ৪৫ মিনিটে রয়েছে কথাসাহিত্যিক রাবেয়া খাতুনের রচনায় নাটক ‘অমিত্রাক্ষর’। আবুল হায়াতের পরিচালনায় এ নাটকের অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী, ইরফান সাজ্জাদ ও আবুল হায়াত।

ঈদের ২য় দিন:
কমেডি ড্রামা ‘কাপল থেরাপি’ প্রচার হবে রাত ৭টা ৪০ মিনিটে। রচনা ও পরিচালনা করেছেন মুহিদুল মুহিম। অভিনয়ে আফরান নিশো ও তানজিন তিশা।

নাটক ‘আবার যদি দেখা হয়’ প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে। কাজী শাহিদুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে নলয় ও সারওয়াত আজাদ বৃষ্টি।

বাংলা সাহিত্যের প্রয়াত সম্রাট হুমায়ূন আহমেদের গল্পে নাটক ‘ভালোবাসা’ পরিচালনা করেছেন মাজহারুল ইসলাম। এ নাটকে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, মেহের আফরোজ শাওন, হাসান মাসুদ প্রমুখ। প্রচার হবে রাত ১১টা ৪৫ মিনিটে।

ঈদের ৩য় দিন:
নাটক ‘এঞ্জেল’। রচনা ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। তাহসান খান, নুসরাত ইমরোজ তিশা অভিনীত নাটকটি দেখানো হবে রাত ৭টা ৪০ মিনিটে।

মোস্তফা সরয়ার ফারুকীর হাস্য রসাত্মক ‘নিখোঁজ সংবাদ’ প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, সোহেল খান, শিরিন আলম ও মাসুদ সেজান।

ঈদের ৪র্থ দিন:
‘পারফেক্ট ওয়ান’ প্রচার হবে রাত ৭টা ৪০ মিনিটে। রচনায় পনির খান ও ইমতিয়াজ তানজিম। পনির খানের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন জিয়াউল হক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী।

সালাহউদ্দিন লাভলু ‘শাস্তি’ নাটকটি দেখানো হবে রাত ৯টা ৩৫ মিনিটে। ফারুক হোসেনের রচনায় এ নাটকে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, প্রভা ও আরিফিন শুভ।

ঈদের ৫ম দিন:
রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে নাটক ‘পথে হলো দেরি’। দয়াল সাহা রচিত নাটকটি পরিচালনা করেছেন প্রীতি দত্ত। অভিনয়ে ইরফান সাজ্জাদ ও জাকিয়া বারি মম।

মাসুম রেজার রচনায় ও সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় নাটক কমেডি নাটক ‘দি কাউ বয়‘তে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সুষমা সরকার ও আ খ ম হাসান। প্রচার হবে রাত ০৯:৩৫ মিনিটে।

ঈদের ৬ষ্ঠ দিন:
নাটক ‘ফেইক আইডি’ প্রচার হবে রাত ৭টা ৪০ মিনিটে। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নইম ইমতিয়াজ নেয়ামুল। অভিনয়ে আফরান নিশো ও তাসনিয়া ফারিয়া।

‘বাজিকর’ নাটকটি রচনা করেছেন ফারুক হোসেন এবং পরিচালনা করেছেন সালাহউদ্দিন লাভলু। এ নাটকে অভিনয় করেছেন মামুনুর রশিদ, কুসুম শিকদার, শহিদুজ্জামান সেলিম ও জয় আলাউদ্দিন। প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে।

ঈদের ৭ম দিন:
নাটক ‘অলৌকিক বিবাহ যাত্রা’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইফতেষার শুভ। অভিনয়ে সাফা কবির ও জোভান। দেখানো হবে রাত ৭টা ৪০ মিনিটে।

BSH
Bellow Post-Green View