চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চাঁপাইনবাবগঞ্জে নিহত ৪ জঙ্গির দাফন

চাঁপাইনবাবগঞ্জে নিহত ৪ জঙ্গির লাশ ফকিরপাড়া গোরস্থানে দাফন করা হয়েছে। এর আগে তাদের জঙ্গির লাশ শুক্রবার ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়।

তবে জঙ্গি রফিকুল ইসলাম আবু ছাড়া আর কারো পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি। অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেস আলী মিয়া জানিয়েছিলেন, চারজনের মধ্যে শুধু আবুর লাশ অক্ষত ছিলো। অন্য তিনজনের দেহ ক্ষতবিক্ষত হওয়ায় তাদেরকে চেনা যায়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত ২৬ এপ্রিল  গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ, কাউন্টার টেররিজম ইউনিট ও র‌্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার একটি বাড়ি ঘিরে রাখে। সন্ধ্যায় ওই বাড়ির দিক থেকে প্রায় পাঁচশো গজ দূরে অবস্থানরত সাংবাদিকরা টানা গুলির শব্দ শুনতে পান।

এই ঘটনার পরে এলাকার শিবনগর ও ত্রিমোহনী এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।সন্ধ্যার দিকে দুই ঘণ্টা অভিযান চালানোর পরে অভিযান স্থগিত ঘোষণা করে সোয়াট। পরদিন বৃহস্পতিবার সকালে আবারো অভিযান শুরু হয়।

সোয়াটের অভিযান শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানে চারজনের লাশ মেলে, যারা নিজেদের ঘটানো বিস্ফোরণে মারা যায় বলে পুলিশ জানিয়েছে।

Bellow Post-Green View