চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চতুর্থ দিনের ঈদ আয়োজন: যা থাকছে চ্যানেল আইয়ে

ঈদের চতুর্থ দিন তারকাদের আড্ডা, গেম শো, গানের অনুষ্ঠান ছাড়াও রয়েছে চলচ্চিত্র, টেলিফিল্ম ও নাটক

ঈদকে কেন্দ্র করে বেশ কয়েকদিন থাকে আনন্দমুখর পরিবেশ। কিন্তু এবার জৌলুস নেই ঈদের, সেই অর্থে উৎসব ও নেই। করোনার কারণে ছিমছাম ঘরোয়া আমেজেই ঈদ উৎসব পালন করছেন সবাই।

তবে এতো প্রতিকূলতার মধ্যেও ঘরে থাকা দর্শকদের জন্য ঈদুল ফিতরে চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। এসকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতাদের নির্মাণে এবং শীর্ষ শিল্পীদের অভিনয়ে নতুন নাটক, টেলিফিল্ম, গানের অনুষ্ঠান, তারকাদের আড্ডা, গেম শো, রান্নার অনুষ্ঠান এবং কৃষকের ঈদ আনন্দ।

বিজ্ঞাপন

তারই ধারাবাহিকতায় ঈদের চতুর্থ দিন তারকাদের আড্ডা, গেম শো, গানের অনুষ্ঠান ছাড়াও রয়েছে চলচ্চিত্র, টেলিফিল্ম ও নাটক।

বিজ্ঞাপন

চলচ্চিত্র:
চন্দ্রকথা: কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা হুমায়ূন আহমেদ। অভিনয়ে শাওন, ফেরদৌস, আসাদুজ্জামান নূর, চম্পা, মুনিরা মিঠু, আহমেদ রুবেল, ড. এজাজ প্রমুখ। ছবিটি দর্শক দেখতে পারবেন ঈদের ৪র্থ দিন সকাল ১০টা ১৫ মিনিটে।

টেলিছবি:

লীলাবতী: রচনা ও পরিচালনায় হুমায়ূন আহমেদ। অভিনয়ে মাহফুজ আহমেদ, জয়া আহসান, ওয়াহিদা মল্লিক জলি, এজাজুল ইসলাম, মাজনুন মিজান প্রমুখ। দেখানো হবে ঈদের ৪র্থ দিন দুপুর ২টা ৩০ মিনিটে।

বউ: রচনা মমিনুল ইসলাম, পরিচালনায় সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে চঞ্চল চৌধুরী, তিন্নি, আ খ ম হাসান, ওয়াহিদা মল্লিক জলি। দেখানো হবে ঈদের ৪র্থ দিন বিকেল ৪টা ৩০ মিনিটে।

নাটক:
‘পারফেক্ট ওয়ান’ প্রচার হবে রাত ৭টা ৪০ মিনিটে। রচনায় পনির খান ও ইমতিয়াজ তানজিম। পনির খানের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন জিয়াউল হক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী।

সালাহউদ্দিন লাভলু ‘শাস্তি’ নাটকটি দেখানো হবে রাত ৯টা ৩৫ মিনিটে। ফারুক হোসেনের রচনায় এ নাটকে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, প্রভা ও আরিফিন শুভ।