চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চট্টগ্রামে ১২ মার্চেও ‘ভুবন মাঝি’র প্রদর্শনী

‘ভুবন মাঝি’ ছবিটি চট্টগ্রামের কোনো প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। তাই বিকল্প প্রদর্শনীর ব্যবস্থা করেন ছবির নির্মাতারা। থিয়েটার ইনস্টিটিউট, চট্টগ্রামে ৭ থেকে ১১ মার্চ ছবিটির প্রদর্শনীর আয়োজন করা হয়। কিন্তু দেখা গেছে, এখানে এ পর্যন্ত সবকটি প্রদর্শনীই দর্শকপূর্ণ হয়েছে। আর ছবিটির ব্যাপারে দর্শকদের আগ্রহ ক্রমেই বাড়ছে। তাই থিয়েটার ইনস্টিটিউট, চট্টগ্রামের কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ‘ভুবন মাঝি’র প্রদর্শনী আরও একদিন বাড়ানো সম্ভব হয়েছে। কাল ১২ মার্চও এখানে প্রদর্শিত হবে ‘ভুবন মাঝি’ ছবিটি।

গতকাল শুক্রবার ছবির পরিচালক ফাখরুল আরেফীন খা​ন কয়েকজন শিল্পী ও কলাকুশলীদের নিয়ে ছিলেন চট্টগ্রামে। সেখান থেকে তিনি বলেন, ‘এবার শুধু আমরা একদিন সময় বাড়াতে পেরেছি। আশা করছি, শিগগিরই আবারও বড় সময়ের জন্য এই মিলনায়তনে আমরা ছবিটির প্রদর্শনীর আয়োজন করতে পারব। চট্টগ্রামের দর্শকেরা ছবিটি দারুণ ভাবে গ্রহণ করেছে।’

Reneta June

এদিকে ঢাকার স্টার সিনেপ্লেক্স আর শ্যামলীতেও ‘ভুবন মাঝি’ ছবির বেশির ভাগ প্রদর্শনী দর্শকপূর্ণ হওয়ার খবর পাওয়া গেছে

বিজ্ঞাপন

সরকারি অনুদানে নির্মিত মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের ছবি ‘ভুবন মাঝি’তে অভিনয় করেছেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়, বাংলাদেশের অপর্ণা, নওশাবা, সুষমা সরকার, মাজনুন মিজান, মামুনুর রশীদ, ওয়াকিল আহাদ প্রমুখ। ছবিটির সহ–প্রযোজক রি​ফলেক্ট মিডিয়া কমিউনিকেশন লি.।