চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চট্টগ্রামে প্রার্থীদের গণসংযোগ

অদক্ষতার কারণে জলাবদ্ধতাসহ চট্টগ্রামের সমস্যাগুলো সমাধানে ব্যর্থতার জন্য ‘ব্যর্থ মেয়রের’ তকমা জুটেছে মনজুর আলম এর কপালে, বলেছেন মেয়র প্রার্থী আজম নাছির উদ্দিন। তবে মনজুর আলম বলছেন, পুরোপুরি সফল না হলেও ব্যর্থ নন তিনি, উন্নয়নের ধারবাহিকতা রাখতেই ভোট চান।

Advertisement

ভোটের দিন যতই ঘনিয়ে আসছে, ততই ঘড়ির কাঁটাকে পেছনে ফেলে গণসংযোগে দৌড়াচ্ছেন চট্টগ্রাম সিটি নির্বাচনের প্রার্থীরা। সকালেই নগরীর পাথরঘাটা এলাকায় গণসংযোগ চালান আওয়ামী লীগ সমর্থিত নাগরিক আন্দোলনের প্রার্থী আজম নাছির উদ্দিন। তার সঙ্গী নগর আওয়ামী লীগের সহসভাপতি ও সংসদ সদস্য। হলফনামা অনুযায়ী নিজেকে মনজুরের চেয়ে ২ বছরের সিনিয়র বলে খুনসুটি করেন নাছির। তিনি বলেন, আমি ওই সিটি করপোরেশনের শীতাতপ নিয়ন্ত্রিত, সুসজ্জিত, সুরক্ষিত কক্ষে বসে নিজের দায়িত্ব পালন করবো না। আমি এলাকায় যাব এবং তাদের সুখ দু:খের কথা শুনবো।

বিএনপি এবং ২০ দল সমর্থিত অন্য প্রধান প্রার্থী মনজুর আলম তখন চষে বেড়াচ্ছিলেন প্রায় ২ লাখ ভোটারের বাস বন্দর এলাকায়। মনজুর আলমের দাবি, এই এলাকায় মানুষের সুখে দু:খের সাথী তিনি। মনজুর আলম বলেন,  ‘আমরা চেষ্টা করেছি। গত পাঁচ বছরে আমরা অনেক কাজ করতে চেষ্টা করেছি। আরও অনেক কাজ বাকি আছে।’