চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গ্রিজম্যানের অভিষেক ম্যাচে বার্সার হার

মঙ্গলবারই বার্সেলোনার জার্সিতে অভিষেক হল অ্যান্থনিও গ্রিজম্যানের। কিন্তু অভিষেকটা সুখের হল না ফরাসি তারকার। গ্রিজুর প্রথম ম্যাচে চেলসির কাছে হেরে গেছে বার্সা। জাপানে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে কাতালানদের ২-১ গোলে হারিয়ে ব্লুজরা।

চলতি মাসের শুরুতে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সায় যোগ দেন গ্রিজম্যান। মঙ্গলবার জাপানের সাউতামা স্টেডিয়ামে অভিষেক হয় তার। কিন্তু প্রথম একাদশে থেকে শুরুর ৪৫ মিনিট খেললেও তেমন প্রভাব ফেলতে পারেননি ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মেসি-সুয়ারেজসহ একাধিক প্রথম একাদশের খেলোয়াড় না থাকলেও বরাবরের মতোই পুরো ম্যাচে বলের দখল ছিল বার্সার দিকে। কিন্তু কাজের কাজ করতে ব্যর্থ তারা। উল্টো ৩৪ মিনিটে ট্যামি আব্রাহামের গোলে লিড নেয় চেলসি।

দ্বিতীয়ার্ধে বেশ ভালো শুরু করে বার্সেলোনা। কিন্তু গোল আর করতে পারেননি তারা। যোগ করা সময়ে ইভান রাকিটিচ গোল করলেও তার আগে ৮১ মিনিটে চেলসির হয়ে আরেকটি গোল করে বার্সাকে ম্যাচ থেকে ছিটকে দেন রোস বার্কলে।

নতুন মৌসুম শুরুর আগে পরের প্রস্তুতি ম্যাচে চেলসির প্রতিপক্ষ ইংলিশ চ্যাম্পিয়নশিপের দল রিডিং। আর বার্সা খেলবে জাপানের ক্লাব ভিসেল কোবির বিপক্ষে, যে দলে আবার খেলছেন তাদের সাবেক খেলোয়াড় আন্দ্রেস ইনিয়েস্তা।

Bellow Post-Green View