চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

গুরুতর অসুস্থ বর্ষীয়ান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়

বিজ্ঞাপন

গুরুতর অসুস্থ ভারতের বর্ষীয়ান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। ফুসফুসে সংক্রমনের কারণে শ্বাসকষ্টে ভুগছেন এই শিল্পী। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

বুধবার রাত থেকে পরিস্থিতির অবনতি হতে শুরু করে বর্ষীয়ান সংগীতশিল্পীর। জ্বর ও শ্বাসকষ্ট বাড়তে থাকায় করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট হাতে আসেনি বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

pap-punno

বৃহস্পতিবার সকালে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করেন গায়িকার পরিবারকে, এবং কোনওরকম সময় নষ্ট না করে সন্ধ্যা মুখোপাধ্যায়কে হাসপাতালে ভর্তির কথা জানান। মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনেই এদিন লেক গার্ডেন্সের বাড়ি থেকে গ্রিন করিডোরের মাধ্যমকে দুপুর দেড়টা নাগাদ এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় গায়িকাকে।

Bkash May Banner

ইতিমধ্যে তৈরি করা হয়েছে বিশেষ মেডিকেল বোর্ড। উডবার্নের ১০৩ নম্বর কেবিনে ভর্তি আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়।

শিল্পীর পরিবার সূত্রে খবর, বুধবার রাত থেকেই ঠিকমতো খাওয়া-দাওয়া করেননি শিল্পী। বাড়ছিল জ্বর। পরিস্থিতি বেগতিক দেখেই বাড়িতে রেখে নয়, বরং হাসপাতালে ভর্তি করে চিকিৎসার সিদ্ধান্ত নেওয়া হয়।

এরআগে গত মঙ্গলবার রাতেই সংবাদ শিরোনামে আসেন বর্ষীয়ান এই গায়িকা। ভারতের প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে মোদী সরকারের পক্ষে সন্ধ্যা মুখোপাধ্যায়কে ‘পদ্মশ্রী’ সম্মান দেওয়ার কথা জানানো হয়েছিল, যদিও সেই সম্মান প্রত্যাখ্যান করেন সন্ধ্যা মুখার্জী।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer