চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাড়ি দুর্ঘটনার তিন সপ্তাহ, ট্রমা কাটছে না মালাইকার

চলতি মাসে শুরুতে মুম্বাইয়ের খোপোলির কাছে হাইওয়ের উপর তিনটি গাড়ির ধাক্কা লেগে গাড়ি দুর্ঘটনায় আহত হন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। সেসময় তিনি হাসপাতালে ভর্তি থাকলে পরবর্তীতে সুস্থ হয়ে বাড়িতে ফিরে যান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই দুর্ঘটনার ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

Reneta June

মালাইকা স্বীকার করেছেন যে, শারীরিকভাবে তিনি সুস্থ হয়ে উঠলেও মানসিকভাবে তিনি ‘এখনো পুরোপুরি ঠিক হননি।’ ঘটনার জেরে কীভাবে মানসিকভাবে তিনি আঘাত পেয়েছেন, সে নিয়েই মুখ খুলেছেন তিনি।

বিজ্ঞাপন

মিড ডে-কে দেয়া সাক্ষাৎকারে দুর্ঘটনা সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘এমন একটা জিনিস, যেটা আমি মনে করতেও চাই না। আবার আমি ভুলতে পারছি না। শারীরিকভাবে আমি সুস্থ হয়েছি, তবে মানসিকভাবে অনুভব করি আমি এখনো সম্পূর্ণভাবে সুস্থ হইনি। যদি এমন কোন সিনেমা দেখি যেখানে দুর্ঘটনা কিংবা রক্ত দেখানো হচ্ছে, আমার চোখের উপর সেই দুর্ঘটনার চিত্র ভেসে উঠে। যা মনে করেও আমি ভয়ে শিউরে উঠি।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমি হতবাক ছিলাম। দুর্ঘটনায় আমার মাথা ব্যথা করছিল এবং আমি শুধু জানতে চেয়েছিলাম আমি বেঁচে আছি কিনা। খুব বেশি রক্ত ক্ষরণ হয়েছিল। খুব বেশি হৈচৈ হচ্ছিল সেসময়। আমি প্রচণ্ড একটা ঝাঁকুনি অনুভব করেছিলাম এবং হাসপাতালে পৌঁছানো পর্যন্ত বাকিটা ছিল অস্পষ্ট।’

প্রায় দু-সপ্তাহ বিশ্রাম নেওয়ার পর গেল সপ্তাহের শুরুতে আবারও কাজে ফেরেন মালাইকা। শুটিং সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। তবে শুটিংয়ে ফিরলেও এখনো ক্লান্ত অনুভব করছেন তিনি।