চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘গালি’ দিয়ে নিষিদ্ধ প্যাটিনসন

পাকিস্তানের বিপক্ষে গ্যাবায় প্রথম টেস্টে নিষিদ্ধ হয়েছেন জেমস প্যাটিনসন। অস্ট্রেলিয়ার পেসারের বিরুদ্ধে অভিযোগ শেফিল্ড শিল্ডের ম্যাচে বাজে কথা বলেছেন প্রতিপক্ষের সঙ্গে।

শেফিল্ড শিল্ডের ম্যাচে শুক্রবার কুইন্সল্যান্ডের বিপক্ষে হেরে যায় প্যাটিনসনের দল ভিক্টোরিয়া। তাই মেজাজ ধরে রাখতে পারেননি এ পেসার। গালিগালাজ করেছেন কুইন্সল্যান্ডের এক ক্রিকেটারের উদ্দেশ্যে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আচরণে মাত্রা ছাড়িয়েছেন, বিষয়টি বুঝতে পেরেই প্যাটিনসনের বিপক্ষে অভিযোগ আনেন দুই অনফিল্ড আম্পায়ার। তার বিরুদ্ধে অস্ট্রেলীয় ক্রিকেট আইনের ২.১৩ ধারা অনুযায়ী অভিযোগ আনা হয়। আচরণে বাড়াবাড়ি করায় নিষিদ্ধ করা হয় পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে। আগেও শেফিল্ড শিল্ডে একই কাজ করায় ম্যাচ ফির পুরোটাই জরিমানা করা হয়েছিল তাকে।

ভুল যে করেছেন সেটা বুঝতে পেরে ক্ষমা চেয়েছেন অজি পেসার, ‘উত্তেজনাকর মুহূর্তে আমি এক ভুল করে বসেছি। সোজাভাবেই বুঝেছি আমি ভুল করেছি এবং আমি ক্ষমাও চেয়েছি, খেলোয়াড় ও দুই আম্পায়ারের কাছেই। ভুল করেছি যে কারণে শাস্তিও পেয়েছি।’

প্যাটিনসনের জায়গায় গ্যাবা টেস্টে তৃতীয় পেসার হিসেবে দলে জায়গা পাচ্ছেন মিচেল স্টার্ক। দলে আগে থেকেই আছেন দুই পেসার জশ হ্যাজেলউড ও প্যাট কামিন্স।

Bellow Post-Green View