চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাইবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ ‘সন্ত্রাসী’ নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বেশ কয়েকটি মামলা আসামি কথিত সন্ত্রসী চিনু মিয়া পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন বলে দাবি করা হয়েছে।

চিনু মিয়া (৩৮) গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের মৃত নুরু ইসলামের ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গোবিন্দগঞ্জ থানার সাপগাছি হাতিয়াদহ বাঁধ এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

আগেরদিন বুধবার রাত ১০টার দিকে চিনুকে গ্রেপ্তার করে আনার পথে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ তাকে ছিনিয়ে নেয় তার সহযোগীরা। সেসময় পুলিশ ঘটনাস্থল থেকে চিনুর সহযোগী নুর আলম ও তাজনুরকে আটক এবং দুটি মোটরসাইকেলে উদ্ধার করে।

বিজ্ঞাপন

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) একেএম মেহেদী হাসান ঘটনা নিশ্চিত করে জানান, হাতকড়াসহ ছিনিয়ে নেয়া আসামি চিনু বৃহস্পতিবার গভীর রাতে চর এলাকায় পালিয়ে যাচ্ছিলো।

‘‘গোপন খবর পেয়ে পুলিশ কাটাখালি এলাকায় অবস্থান নেয়। চিনু ও তার সহযোগিরা কাটাখালিতে পৌঁছলে পুলিশ তাদের আটকের চেষ্টা করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা।

পরে পুলিশও পাল্টা গুলি ছোড়। এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় চিনু। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।’

তার দাবি, নিহত চিনু মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেষ্টা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ ১৮টি মামলা আদালতে বিচারাধীন।

Bellow Post-Green View