চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খুব খারাপ লাগে সাফা কবিরের!

সবুজ বাংলা ক্রিকেট ক্লাবের কোচ কাম ম্যানেজার আবু রায়হানের একমাত্র মেয়ে জুহি আর বুলডোজার ক্রিকেট ক্লাবের ক্যাপ্টেন রোমেল। রোমেল পছন্দ করে জুহিকে কিন্তু সে পাত্তা দেয় না। মাঝে মাঝে রোমেল টোপ ফেলে এই বলে, সে যদি জুহি তাকে চান্স দেয় তাহলে সে বুলডোজার ক্লাব ছেড়ে সবুজ বাংলা ক্রিকেট ক্লাবে যোগ দিবে।  কিন্তু তাতেও  জুহি রাজী হয় না , রোমেল আশা ছাড়ে না।  প্রতি ম্যাচে বুলডোজারের আছে ম্যাচ হারার পরবাবার মুখ দেখে খুব খারাপ লাগে জুহির। এমন একটি গল্পে নির্মিত হওয়া টেলিফিল্ম ‘ছক্কা’তে জুহি চরিত্রে অভিনয় করেছেন সাফা কবির। পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

সাফা বলেন, খুব মজার একটি গল্প এটি। বাবা একটি ক্রিকেট ক্লাবের ম্যানেজার। ক্রিকেট নিয়ে বাবার অনুভুতি ফিল করি। বিপক্ষ দলের ক্যাপ্টেনকেও মনে মনে পছন্দ করি কিন্তু বলি না। এমনই দোটানার একটি চরিত্র এটি।

Advertisement

তিনি আরও বলেন, ক্রিকেটকেন্দ্রীক গল্পটি আমার এই ঈদের একটি বিশেষ কাজ। আর পরিচালকও আমার খুব ফেভারিট। খুব ভালো লেগেছে এই টেলিফিল্মে কাজ করতে পেরে। আশা করি, দর্শকদেরও ভালো লাগবে।

চ্যানেল আইতে ঈদের চতুর্থ দিন দুপুর ২টা ৩০ মিনিটে দেখানো হবে এই টেলিফিল্ম। সাফা কবির ছাড়াও এতে আরও অভিনয় করেছেন মিশু সাব্বির, অ্যালেন শুভ্র, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু ও কয়েকজন ক্রিকেটার।