চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খালেদের অস্ত্র-মাদক মামলা তদন্ত করবে র‌্যাব

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদ্য বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার নামে দায়ের করা অস্ত্র ও মাদক মামলার তদন্তভার পেয়েছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার মামলা দুটির তদন্তভার ডিবির কাছ থেকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

র‌্যাবের আইন ও গগণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান চ্যানেল আই অনলাইনকে জানান: খালেদের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র ও মাদক আইনের মামলা দুটির তদন্ত করবে র‌্যাব। ওই মামলাগুলোর নথিপত্র র‌্যাব ইতোমধ্যে হাতে পেয়েছে।

বিজ্ঞাপন

এর আগে বৃহস্পতিবার গুলশান থানায় দায়ের করা এই দুই মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুরের পর তদন্তভার পায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই  ক’দিন মিন্টু রোডের ডিবি কার্যালয়েই চলছিল তার জিজ্ঞাসাবাদ।

অবৈধ ক্যাসিনো পরিচালনার দায়ে গ্রেপ্তার খালেদের বিরুদ্ধে গুলশান ও মতিঝিল থানায় পৃথক চারটি মামলা দায়ের করা হয়। এর মধ্যে গুলশান থানায় অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে পৃথক তিনটি মামলা ( নং-২৩, ২৪ ও ২৫) এবং মতিঝিল থানায় তার বিরুদ্ধে আরো একটি মাদকের মামলা (নং-৩১) দায়ের করা হয়।

পৃথক আদালত শুনানি শেষে গুলশানের অস্ত্র ও মাদকের দুই মামলায় সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন রাজধানীতে অবৈধভাবে ক্যাসিনো পরিচালনা করার অভিযোগে গ্রেপ্তার এই যুবলীগ নেতার বিরুদ্ধে।

একই থানায় মানি লন্ডারিংয়ের অভিযোগে দায়ের করা অপর মামলাটির তদন্ত করবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

Bellow Post-Green View