চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খালেদা জিয়ার গাড়ি বহরে আবারও হামলা

বিএনপি সমর্থিত প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে প্রচারণা চালানোর সময় বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়ি বহরে ইট পাটকেল ছুড়ে পালিয়ে গেছে হামলাকারিরা। ফকিরাপুল এলাকায় এ ঘটনা ঘটেছে।

চতুর্থ দিনের মতো প্রচারণায় নেমে গতকালের (সোমবার) পর আবারও হামলার শিকার হলেন তিনি। হামলাকারিরা ইট-পাটকেল নিক্ষেপ করে গলি দিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার বিকেলে গাড়ি বহর নিয়ে বের হয়ে বাড্ডা প্রগতি স্মরণী ধরে দক্ষিনে যাওয়ার পথে রামপুরা ব্রিজের উপর দীর্ঘ ট্রাফিক জ্যামে পড়েন তিনি। জ্যাম ঠেলে তিনি দিনের প্রথম প্রচারণা শুরু করেন দক্ষিনের মেয়র প্রার্থী মির্জা আব্বাসের বাড়ির সামনে শাহজাহানপুর থেকে। মালিবাগ হয়ে তিনি আসেন শান্তিনগর টুইন টাওয়ারে। সেখানে সকলের কাছে মির্জা আব্বাসের পক্ষে ভোট চান বিএনপি চেয়ারপার্সন।

Advertisement

রাজধানীর শান্তি নগরে টুইন টাওয়ারের সামনে এক পথ সভায় বেগম খালেদা জিয়া বলেন, তাকে হত্যার উদ্দেশ্যেই সোমবার তার গাড়ি লক্ষ্য করে গুলি করা হয়েছিল।

মির্জা আব্বাসকে তার সন্তানের মতো দাবি করে বেগম খালেদা জিয়া বলেন, মেয়র পদে আব্বাসকে ভোট দিলে তার পুত্র হারার শোক কিছুটা লাঘব হবে।

আজও খালেদা জিয়ার গাড়িবহরে পুলিশ প্রটেকশন ছিল না।

প্রচারণায় নেমে তৃতীয় দিন সোমবার কারওয়ান বাজারে তার গাড়িবহরে হামলা হয়। দ্বিতীয় দিন উত্তরায় তাকে কালো পতাকা দেখায় ছাত্রলীগ। এছাড়া পহেলা বৈশাখে নয়াপল্টনে জাসাসের সাংস্কৃতিক অনুষ্ঠানে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা উত্তর ও দক্ষিণে বিএনপি সমর্থিত প্রার্থীদের হয়ে ভোট চান বিএনপি চেয়ারপার্সন।