চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ক্যাসিনো’র পর সৈকত নাসিরের নতুন ছবিতেও নিরব

সৈকত নাসিরের ‘ক্যাসিনো’র পর এবার এই নির্মাতার আরেক ছবিতে চিত্রনায়ক নিরব…

চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ ছবিতে কাজ করেছেন নিরব। বুবলীর সঙ্গে ওই ছবিটি মুক্তির আগেই আবারও জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ নির্মাতার নতুন ছবি করতে যাচ্ছেন ঢাকাই ‘আব্বাস’ খ্যাত এই নায়ক। 

শুক্রবার রাতে নাম চূড়ান্ত না হওয়া সৈকত নাসির পরিচালিত এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নিরব। নাটকের স্বনামধন্য প্রোডাকশন স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে থ্রিলার ধর্মী গল্পে নতুন এ ছবিটি প্রযোজনা করবেন ফয়সাল আজাদ।

বিজ্ঞাপন

নায়ক নিরব, পরিচালক সৈকত নাসির এবং প্রযোজক ফয়সাল আজাদ তিনজনই চুক্তিপত্রে নতুন ছবিটি সাইন করেন। পরিচালক সৈকত নাসির বলেন, ‘এটি পুরোপুরি মাস্টারমাইন্ড টাইপের কনটেন্ট। আগেই কোনোভাবে গল্পের ধারণা দিতে চাই না৷’

নিরব ছাড়াও সাঞ্জ জন থাকবেন। আরও শিল্পী যোগ হবেন, তারাও হবেন স্টার কাস্টিং। ডিসেম্বরের শেষ সপ্তাহে ছবির কাজ শুরু হবে বলে জানান সৈকত নাসির। এ ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ করছেন আসাদ জামান।

নিরব চ্যানেল আই অনলাইনকে বলেন, সৈকত ভাইয়ের সঙ্গে ‘ক্যাসিনো’ করে তার প্রতি মুগ্ধতা বেড়েছে। তার নির্মাণে অন্যরকম একটা ব্যাপার খুঁজে পেয়েছি। নতুন এ ছবিটি একেবারে থ্রিলারধর্মী। সাসপেন্সে ভরপুর। সঠিকভাবেই যদি কাজটি করতে পারি দুর্দান্ত কিছু হতে পারে।

গেল বছর সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবির নাম ভূমিকায় আব্বাস হয়েই আলোচনায় ছিলেন নিরব। সর্বশেষ মুক্তি পেয়েছে তার ছবি ‘হৃদয় জুড়ে’। এ নায়ক জানালেন, ২০২১ জুড়ে বড়পর্দায় থাকবে তার তুমুল ব্যস্ততা।