চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ক্যানসার জয়ী সঞ্জয়

কদিন আগেই একটি ভিডিও বার্তায় সঞ্জয় দত্ত জানিয়েছিলেন, ‘শিগগির ক্যানসার জয় করে ফিরবেন তিনি’। সেই বার্তার এক সপ্তাহ না পার হতেই বুধবার (২১ অক্টোবর) টুইটের মাধ্যমে তিনি জানালেন, তার ক্যানসার যুদ্ধে জয়ী হওয়ার কথা।

টুইট বার্তায় অনুরাগী ও শুভাঙ্ক্ষীদের এই কঠিন সময়ে পাশে থাকা এবং লাগাতার প্রার্থনা করার জন্য ধন্যবাদ জানিয়ে সঞ্জয় দত্ত লেখেন, শেষ কয়েকটা সপ্তাহ আমার এবং আমার পুরো পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে আরও কঠিন সৈনিকে পরিণত করতেই ঈশ্বর আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি, নিজ পরিবারকে সুস্বাস্থ্য ও মঙ্গল উপহার দিতে পেরে আমি খুশি।

বিজ্ঞাপন

পরিবার, বন্ধু ও অনুরাগীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি সঞ্জয় আরো ধন্যবাদ জানান কোকিলাবেন হাসপাতালের ডা. সেওয়ান্তি এবং তার চিকিৎসক, নার্স এবং পুরো মেডিকেল টিমকে। যারা গত কয়েক সপ্তাহ ধরে আমার ভীষণ ভাবে খেয়াল রেখেছেন। আমি সত্যি কৃতজ্ঞ এবং ধন্য।

গেল আগস্টে সঞ্জয় দত্ত জানান চিকিৎসার জন্য কাজ থেকে কিছুদিন বিরতি নেবেন তিনি। এরপর তার ক্যানসার ধরা পরে। সেসময় দেরি না করে তাৎক্ষণিকভাবেই ক্যানসারের চিকিৎসা শুরু করে দিয়েছেন তিনি।