চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কৌশিক গাঙ্গুলির ‘লক্ষ্মী ছেলে’ উজান

বর্তমান সময়ে কলকাতা সিনেমার রুচি বদলে দিয়েছেন যে কজন নির্মাতা, তাদের মধ্যে অন্যতম একজন হিসেবে মনে করা হয় কৌশিক গাঙ্গুলিকে। এই নির্মাতার পরবর্তী ছবির নাম ‘লক্ষ্মী ছেলে’। ‘লক্ষ্মী ছেলে’ ছবিটির মধ্য দিয়ে প্রথমবারের মত একসঙ্গে কাজ করতে যাচ্ছেন কৌশিক গাঙ্গুলি ও তার ছেলে অভিনেতা উজান গাঙ্গুলি।

সোমবার নিজেদের ফেসবুক পেজে নতুন ছবি ‘লক্ষ্মী ছেলে’র ঘোষণা দিয়েছেন উইনডোজ প্রোডাকশন। মূল চরিত্রে অভিনয় করবেন উজান। তবে ছবির বাকি কাস্টিং, শুটিং অথবা গল্প, সবটাই গোপনে রেখেছেন পরিচালক-প্রযোজক জুটি।

বিজ্ঞাপন

পোস্টার উদ্বোধনী অনুষ্ঠানের একপর্যায়ে কৌশিক বলেন যে, “আসলে এখন বুঝতে পারছি কেন একজন ডাক্তার তার নিজের সন্তানের অপারেশন করতে পারেন না। কেন তারা বলেন তাদের হাত কাঁপছে! আমি আমার কর্মজীবনে কখনোই এত সময় নিয়ে কোন চিত্রনাট্য লিখিনি, যেটা আমি ‘লক্ষ্মী ছেলে’র ক্ষেত্রে লিখেছি।”

উইনডোজ প্রোডাকশনের সঙ্গে কৌশিক গাঙ্গুলির এটাই প্রথম কাজ হলেও উজান এবিষয়ে আগে থেকেই অভিজ্ঞ। কারণ এই প্রোডাকশনের আগের ছবি ‘রসগোল্লা’তে ডেবিউ করেছিলেন তিনি। পাভেলের পরিচালনার সেই ছবিতে নবীন ময়রার চরিত্রে তার অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছিল।

‘লক্ষ্মী ছেলে’ ছবিটির প্রযোজনায় থাকছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের ‘উইনডোজ প্রোডাকশন’। বাবা-ছেলের জুটি যে দর্শকদের দারুণ কিছু উপহার দিবে এ ব্যাপারে নিশ্চিত কৌশিক গাঙ্গুলির ভক্তরা।

Bellow Post-Green View