চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কানাডা থেকে ফিরে ‘নাট্যকার’ হলেন মোশাররফ করিম!

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের জন্মদিন ছিল ২২ আগস্ট। ওইদিন জন্মদিনের কেট কেটে রাতেই রওনা দিয়েছিলেন কানাডায়। টানা ২০ দিনের ছুটি কাটিয়ে ফুরফুরে মেজাজে ১০ সেপ্টেম্বর দেশে ফিরেছেন এই অভিনেতা।

ফিরেই আবার আগের মতো ছন্দে ফিরেছেন তিনি। বুধবার (১১ সেপ্টেম্বর) থেকে মোশাররফ করিম শুটিং শুরু করেছেন নির্মাতা মুরসালিন শুভর রচনা ও পরিচালনায় ‘গল্পওয়ালা’ নাটকে। এতে তাকে দেখা যাবে লেখকের চরিত্রে।

বিজ্ঞাপন

যিনি একজন প্রতিশ্রুতিশীল চিত্রনাট্যকার, যে কিনা গল্পের মাঝে ডুব দিয়ে নতুন নতুন চরিত্রকে তুলে আনেন। সন্দেহের বাতিক নিয়ে গল্প লিখতে যেয়ে নিজের সংসারে বিভিন্ন অশান্তি থেকেই ‘গল্পওয়ালা’ নাটকের গল্প এগিয়ে যাবে।

এ নাটকে নাটকে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করছেন পিয়া বিপাশা, শহীদুল্লাহ সবুজ, মুসাফির বাচ্চু প্রমুখ।

ছুটি কাটিয়ে আবার অভিনয়ে ফেরা প্রসঙ্গে মোশাররফ করিম বললেন, অভিনয় আমার নিজের জায়গা। যেখানে যাই, যতদূরে যাই চরিত্র আমাকে টানে। এই কারণেই এসেই কাজ শুরু করেছি। বরাবরের মতো এবারও কিছু ভালো ভালো গল্পের চরিত্রে অভিনয় করার পরিকল্পনা করছি। আশা করছি ভক্তদের জন্য দারুণ কিছু নাটক উপহার দিতে পারব।

‘গল্পওয়ালা’ নাটকের শুটিং শেষে আশরাফুজ্জামান পরিচালিত ধারাবাহিক ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’ নাটকের কাজ শুরু করবেন মোশাররফ করিম।

Bellow Post-Green View