চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনা সন্দেহে পরিত্যক্ত জায়গায় বাবাকে ফেলে গেলো

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনা সন্দেহে ৬০ বছর বয়সী এক বৃদ্ধ বাবাকে মিথ্যা আশ্বাস দিয়ে পরিত্যক্ত জায়গায় ফেলে যায় তার ছেলে

বৃদ্ধা ছোবাহান আলীর শ্বাসকষ্ট থাকায় করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে তার একমাত্র ছেলে নজরুল ইসলাম এমনটা করেন। বৃদ্ধ ছোবাহান আলী গয়হাট্টা মানিকদহ গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রোববার (১৩ জুলাই) সন্ধ্যায় উল্লাপাড়া পৌর শহরের পৌরবাস টার্মিনালের একটি পরিত্যক্ত জায়গায় ছোবাহান আলী কে রেখে চলে যান তার একমাত্র ছেলে নজরুল ইসলাম এবং ফেলে যাবার সময় বৃদ্ধা ছোবাহান আলীর ছেলে নজরুল ইসলাম তার বাবাকে বলেন, বাবা, তুমি এখানে এক রাত থাকো। কাল এসে তোমাকে নিয়ে যাব।

এই মিথ্যা আশ্বাস দিয়ে নজরুল ইসলাম তার বাবাকে রেখে পালিয়ে যায়। পরে এ ঘটনা পুলিশ জানতে পেরে দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক কুমার দাশ ও উপ-পরিদর্শক নুরে আলম সিদ্দিকী সেই বৃদ্ধকে উদ্ধার করে পুলিশ পিক-আপে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং সেই বৃদ্ধ বাবাকে খাবারদাবার ও সুচিকিৎসা নিশ্চিত করেন।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় ছোবাহান আলীকে আইসোলেশনে রাখা হয়েছে। মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করা হবে।