চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনা পরীক্ষায় পাস মেয়েরা

বুধবার মিরপুরের ফ্লাডলাইটে অনুশীলনে নামার আগে কোভিড-১৯ টেস্টের জন্য নমুনা দেন নারী ক্রিকেট দলের সাত ক্রিকেটার, ফিজিও, কোচ ও ট্রেনার। দশজনই উতরে গেছেন পরীক্ষায়। বিসিবির উইমেনস উইং ইনচার্জ তৌহিদ মাহমুদ দিয়েছেন সুখবরটি।

শারজায় মেয়েদের আইপিএল খেলতে ডাক পাওয়া দুই ক্রিকেটার জাহানারা আলম ও সালমা খাতুন ১৯ অক্টোবর আরও একবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেবেন। ২১ অক্টোবর তাদের সংযুক্ত আরব আমিরাতের পথে রওনা হওয়ার কথা। দ্বিতীয় দফা নেগেটিভ হলেই তাদের বিদেশ সফর নিশ্চিত হবে।

বিজ্ঞাপন

৪ থেকে ৯ নভেম্বর উইমেনস টি-টুয়েন্টি চ্যালেঞ্জে পেসার জাহানারা খেলবেন ভেলোসিটির হয়ে। আগেরবারও তিনি দলটিতে প্রতিনিধিত্ব করেছিলেন। বল হাতে ছড়িয়েছিলেন আলো। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে প্রথমবার ডাক পাওয়া অলরাউন্ডার সালমা খেলবেন ট্রায়ালব্লেজার্সের হয়ে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জাহানারা-সালমা ছাড়াও মিরপুরে অনুশীলন চালিয়ে যাওয়া বাকি পাঁচ ক্রিকেটার নাহিদা আক্তার, শামামী সুলতানা, শারমিন আক্তার সুপ্তা, লতা মন্ডল ও রাবেয়া খান নেগেটিভ হয়েছেন।

জাতীয় দলের বাকি ক্রিকেটাররা যার যার জেলা ও বিভাগীয় স্টেডিয়ামে করোনা টেস্ট ছাড়াই অনুশীলন করে চলেছেন লকডাউন উঠে যাওয়ার পর থেকে।

নতুন বিদেশি কোচিংস্টাফের নিয়োগ চূড়ান্ত না হওয়ায় বিসিবির কোচ মাহবুব আলী জাকি ও ট্রেনার বেশাখি সহায়তা করে চলেছেন জাতীয় দলের মেয়েদের।