চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘করোনায় সালমান পাশে না থাকলে আমরা টিকতে পারতাম না’

ভারতে চলমান করোনা পরিস্থিতির শুরু থেকেই আর্থিক সহায়তা করে বিনোদন অঙ্গনের মানুষদের পাশে দাঁড়িয়েছেন বলিউডের ভাইজান খ্যাত তারকা সালমান খান। কঠিন এই সময়ে অনেক মানুষের মাঝেই খাদ্য, নিত্যপণ্য সহ অর্থ-সহযোগিতায়ও দিয়েছেন এই সুপারস্টার।

সালমানের চ্যারিটিমূলক প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’-এর মাধ্যমে সালমান নিয়মিতই দুর্দশাগ্রস্ত জনসাধারণকে সাহায্য করে যাচ্ছেন। যেখানে করোনার এই দুর্যোগকালীন সময়ে তিনি হাজার হাজার মানুষকে সাহায্য করে নিজের মানবিকতার প্রমাণ দিয়েছেন।

বিজ্ঞাপন

এদিকে সালমানের প্রসংশায় পঞ্চমুখ হয়ে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িস (এফডব্লিউআইসিই)-এর প্রেসিডেন্ট বি এন তিওয়ারি বলেন, ‘চরম অর্থ-সংকটে থাকা ২৫ হাজার ব্যক্তির তালিকা আমরা সালমানকে দিয়েছিলাম। তিনি তাদের কিস্তির মাধ্যমে অর্থ প্রেরণ করছেন, যাতে তারা এটি অযথা ব্যবহার করতে না পারেন। আমাদের কর্মীদের সাহায্য করায় আমরা কৃতজ্ঞ। সালমান যদি না থাকতেন, তাহলে আমরা ও আমাদের পরিবার টিকে থাকতে পারত কি না, তা জানি না।’

বিজ্ঞাপন

এছাড়াও নিজের খামারবাড়ি সংলগ্ন গ্রামগুলোতেও খাদ্যসহায়তা দেওয়ার পাশাপাশি মুম্বাই পুলিশকে এক লাখ বোতল হ্যান্ড স্যানিটাইজার অনুদান দিয়েছেন সালমান।