চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় মেহেরপুরের এক চিকিৎসকের মৃত্যু

মেহেরপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। বুধবার ভোরে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ডা. রমেশ চন্দ্র নাথ।

ডা. রমেশ মেহেরপুর জেলা বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ), জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর, পরিবারে স্ত্রী দুই ছেলে এক মেয়ে রয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রমেশ ক্লিনিকের ম্যানেজার শহিদুল ইসলাম জানান, ক্লিনিকের মালিক রমেশ চন্দ্র নাথ গত ৩০ সেপ্টেম্বর করোনা আক্রান্ত হন। চিকিৎসার জন্য তাকে ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা আইসিইউতে রেখে চিকিৎসা দিচ্ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর রাতে তিনি মারা যান।

বিজ্ঞাপন

ডা. রমেশ চন্দ্র নাথের মৃত্যুতে জেলা স্বাচিপের সভাপতি ডা. এমএ বাসার, বিএমএএর সাধারণ সম্পাদক ডা. আবু তাহের, মেহেরপুরের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট পল্লব ভট্টাচার্যসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করা হয়েছে।

মেহেরপুরের সিভিল সাজর্ন ডা. মো. নাসির উদ্দীন জানান, ডা. রমেশ চন্দ্র নাথের চিকিৎসা সেবায় বড় অবদান ছিলো। তার মৃতদেহ আসার পর পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী সরকারি বিধি বিধান ও ধর্মীয় রীতি মেনে ব্যবস্থা নেওয়া হবে।