চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় বেহাল ভারত, বলিউড তারকাদের উৎকণ্ঠা

ভারতে হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। হাসপাতালে সিট নেই। ঔষধ এবং অক্সিজেনের অভাবে ধুঁকছে চিকিৎসা ব্যবস্থা। এই কঠিন পরিস্থিতি নিয়ে দুশ্চিন্তায় আছেন বলিউড তারকারাও।

করোনার দ্বিতীয় ঢেউ কাটিয়ে ওঠার জন্য প্রার্থনা করছেন তারা। সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রকাশ করেছেন দুশ্চিন্তা। কেউ কেউ শেয়ার করেছেন আশার বাণী।

বিজ্ঞাপন

টুইটারে দিলীপ কুমার লিখেছেন, তিনি বর্তমান সংকট কাটিয়ে ওঠার জন্য প্রার্থনা করছেন।

দিয়া মির্জা সবাইকে ঘরে থাকার জন্য অনুরোধ করেছেন এবং বার বার হাত ধুতে বলেছেন।

লিসা রে লিখেছেন, ‘আমি জানি আমার চোখের পানির কোনো মূল্য নেই, কিন্তু আমার অসহায় লাগছে। ভারতের এখন আন্তর্জাতিক সাহায্য প্রয়োজন। অক্সিজেন প্রয়োজন। কানাডা সহ আরও অনেক দেশে ভ্যাকসিন দিয়েছে ভারত, তাদের এখন প্রতিদান দেয়ার সময়।’

মনোজ বাজপেয়ী টুইটারে লিখেছেন, ‘বহু মানুষ বিপদে আছেন, সাহায্যের জন্য সংক্রমিত অনেক বন্ধু ও পরিজনের ফোন পাচ্ছি। এত অসহায় আর কখনো লাগেনি। প্রার্থনা করছি যেন এই মানুষগুলোর ভোগান্তি শিগগির শেষ হয় এবং এই সময়টা কেটে যায়! অনুগ্রহ করে ঘরে থাকুন!’

রাজ বব্বর, শ্রুতি শেঠ, তুলসী কুমার, নিকিতা দত্ত সহ আরও অনেক তারকা উৎকণ্ঠা প্রকাশ করেছেন। করোনা মোকাবিলায় রাজনৈতিক দলগুলোকে মিলেমিশে কাজ করার অনুরোধ জানিয়েছেন অনেক তারকা।

বিশ্বের দ্বিতীয় বৃহৎ জনসংখ্যার দেশ ভারত। শনিবার দেশটিতে রেকর্ড তিন লাখ ৪৬ হাজার ৭৮৬ জন নতুন রোগী শনাক্তের খবর দিয়েছে ভারত সরকার। এ নিয়ে টানা তৃতীয় দিন ভারতে তিন লাখের বেশি নতুন রোগী শনাক্ত হল। গত ২৪ ঘণ্টায় সেখানে রেকর্ড দুই হাজার ৬২৪ জন রোগীর মারা গেছেন বলে ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে। এর ফলে দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়াল এক লাখ ৮৯ হাজার ৫৪৪ জনে।

বিজ্ঞাপন