চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাকালে ‘আত্মঘাতি’ হয়েছেন ভারতীয় যে ১১ তারকা

অসময়ে চলে গেছেন বলিউডের অনেক তারকা। আত্মহত্যার পথ বেঁছে নিয়েছেন তাদের অনেকেই। কারো কারো মৃত্যুর রহস্যের জট খোলেনি আজও। কাজ না পাওয়ার হতাশা, মাদকাসক্তি, অর্থ সংকট, সম্পর্কের টানাপোড়েন সহ নানা কারণে এই তারকারা বেছে নিয়েছেন আত্মহত্যার পথ। বিশেষত করোনা আসার পর আত্মহননের পথ বেছে নিয়েছেন ভারতীয় বেশকিছু তারকা। তেমনই ১১ তারকাকে নিয়ে এই ফিচার:

কুশল পাঞ্জাবী: ২০১৯ সালের ২৬ ডিসেম্বর কোনো এক অজানা অভিমানে পৃথিবীকে চিরবিদায় জানিয়েছেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতা। নিজ বাড়িতে ঝুলন্ত অবস্থায় কুশল পাঞ্জাবির লাশ উদ্ধার করা হয়। ভারতের মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে ৩৭ বছর বয়সী কুশল পাঞ্জাবির মৃতদেহ উদ্ধার করেন তার স্ত্রী ও সন্তান।

সেজাল শর্মা: ছোট পর্দার অভিনেত্রী সেজল শর্মা জনপ্রিয়তা পেয়েছিলেন ‘দিল তো হ্যাপি হ্যায় জি’র দৌলতে। ২০২০ সালের ২৪ জানুয়ারি হাসিখুশি সেজল বেছে নিলেন আত্মহত্যার পথ। কিন্তু কেন তিনি এমন পদক্ষেপ করলেন তা জানা যায়নি।

মনমীত গ্রেওয়াল: ভারতের টিভি অভিনেতা মনমীত গ্রেওয়াল লকডাউনে কাজ হারিয়ে ঋণের দায়ে জর্জরিত হয়ে আত্মঘাতী হয়েছেন। তার বয়স হয়েছিল ৩২ বছর।

প্রেক্ষা মেহতা: ভারতের টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতাও লকডাউনে কাজ না থাকার হতাশায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ২৬ মে। তিনি ক্রাইম পেট্রোলে অভিনয় করতেন।

দিশা সাইলান: ২০২০ সালের ৮ জুন সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সাইলান ১৪ তলা ভবন থেকে পড়ে মারা যান। ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা এখনও জানা যায়নি। ঘটনার সময় তার বাগদত্তা উপস্থিত ছিলেন সেখানে।

বিজ্ঞাপন

সুশান্ত সিং রাজপুত: ২০২০ সালের ১৪ জুন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ মুম্বাইতে নিজ ফ্ল্যাটের কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে আত্মহত্যা করেছেন সুশান্ত। কিন্তু বিষয়টি মানতে নারাজ তার পরিবার ও ভক্তরা। সুশান্তের মৃত্যু নিয়ে এখনও তদন্ত চলছে।

সুশীল গৌড়া: কন্নড় টেলিভিশনের জনপ্রিয় মুখ সুশীল গৌড়া গত বছরের ৮ জুলাই কর্ণাটকের নিজ বাড়িতে আত্মহত্যা করেন। গলায় ফাঁস দিয়ে মাত্র ৩২ বছর বয়সে মৃত্যু হয়েছে তার। আত্মহত্যার কারণ ঘিরে রয়েছে ধোঁয়াশা।

সামির শর্মা: ২০২০ সালের ৫ আগস্ট টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সামির শর্মার মরদেহ মুম্বাইয়ে অভিনেতার ফ্ল্যাটে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সামির শর্মার শেষ কয়েকটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে ধারণা করা হয়েছে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।

আসিফ বসরা: গত বছরের ১২ নভেম্বর হিমাচল প্রদেশের একটি ব্যক্তিমালিকানাধীন অবকাশযাপন কেন্দ্রে পাওয়া গেছে বলিউড অভিনেতা আসিফ বসরার ঝুলন্ত দেহ। তার বয়স হয়েছিল ৫৩ বছর।

চিত্রা: গত বছরের ৯ ডিসেম্বর ভারতের চেন্নাইয়ের নসরপেট এলাকার এক হোটেলকক্ষে তামিল অভিনেত্রী চিত্রার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। ভিজে চিত্রা ‘পানদিয়ান স্টোরিজ’, ‘সারাভানান মিনাচ্চি’, ‘ডার্লিং ডার্লিং’সহ বেশ কিছু তামিল ছবিতে অভিনয় করেছিলেন। পুলিশের ধারণা, আর্থিক অনটনের কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে তদন্তে জানা গেছে, তার হাতে একাধিক কাজ ছিল। তার মায়ের অভিযোগ, শারীরিক নির্যাতনের কারণেই তার মেয়ের মৃত্যু হয়েছে।

সন্দীপ নাহার: ১৫ ফেব্রুয়ারি সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার আত্মঘাতী হন। মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় অভিনেতার নিজের বাসা থেকেই তার মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃত্যুর আগে ফেসবুকে একটি ভিডিও ও সুইসাইড নোট শেয়ার করেছিলেন সন্দীপ। -গলফ নিউজ

বিজ্ঞাপন