চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে হাসানুল হক ইনু

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে তার শারীরিক কোন জটিলতা নেই, স্থিতিশীল আছেন। 

হাসপাতাল ও দলীয় সূত্রে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জানা গেছে: হাসানুল হক ইনুর গানম্যান কোভিড পজিটিভ হলে তিনি গত মঙ্গলবার ১২ জানুয়ারি সকালে জাতীয় সংসদের কোভিড বুথে পরীক্ষা করান। দুপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে। ডাক্তারের পরামর্শে নিশ্চিত হবার জন্য তিনি একইদিন একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয়বার কোভিডের পরীক্ষা করালে ফলাফল নেগেটিভ আসে। চিকিৎসকগণ তাকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘন্টা পর আবার পরীক্ষা করার পরামর্শ দেন। পরে তিনি ডাক্তারের পরামর্শে সতর্কতামুলক পদক্ষেপ হিসেবে গত শুক্রবার ১৫ জানুয়ারি সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়ে ১৬ জানুয়ারি তৃতীয়বার কোভিড পরীক্ষা করালে ফলাফল পজিটিভ আসে।

তিনি বর্তমানে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন আছেন। প্র. ডা. আলী হোসেন ও প্র. ডা. খায়ের মর্তুজা তার চিকিৎসা সমন্বয় করছেন। সিটি স্ক্যানসহ কোভিড সম্পর্কিত রিপোর্টে হাসানুল হক ইনুর কোনো অস্বাভাবিকতা ও জটিলতা পাওয়া যায়নি বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

চিকিৎসকরা হাসানুল হক ইনুকে সতর্কতামুলক ও প্রতিরোধমুলক চিকিৎসা প্রদান করছেন। তার অবস্থা বর্তমানে স্বাভাবিক ও স্থিতিশীল রয়েছে।