চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: সঙ্কটকালে পাপারাজ্জিদের পাশে হৃতিক-রোহিত

যে পাপারাজ্জিদের কাছ থেকে পালিয়ে বাঁচতে চান বলিউড তারকারা, অথচ করোনার এই সঙ্কটকালে তাদের পাশে দাঁড়ালেন বলিউডের তারকা অভিনেতা হৃতিক রোশান ও নির্মাতা রোহিত শেঠি।

ভারতে লকডাউনের কারণে তারকারা গৃহবন্দি, ফলে রুটি-রুজি বন্ধ হওয়ার অবস্থা মুম্বাইয়ের কয়েক শো অসচ্ছল পাপারাজ্জির। আর তাদের এই সঙ্কটকালে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউড তারকা হৃতিক রোশান ও রোহিত শেঠি।

বিজ্ঞাপন

বিষয়টি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি। ভাইরাল ভায়ানি লিখেছেন, আমার একটা বড় টিম রয়েছে, যারা রাস্তায় বের হয়ে প্রতিদিন তারকাদের ছবি তোলেন। কিন্তু করোনার এই পরিস্থিতিতে আমাদের আয়ের সেই উৎস পুরোপুরি বন্ধ। আমার নিজের পরিবার ছাড়াও আরও ১৫ জন রয়েছেন, যাদের উপার্জন সম্পূর্ণ নির্ভরশীল আমার ছবির সাবস্ক্রিপশন ও ইনস্টাগ্রাম পোস্টের উপর। বেগতিক এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন হৃতিক রোশান। তিনি বেশ কিছু নিম্ন মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

একই প্রসঙ্গে রোহিত শেঠিকে নিয়ে ভাইরাল ভায়ানি আরেকটি পোস্টে লিখেছেন, এটা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য কঠিন সময়। এই রকম কঠিন পরিস্থিতিতে সিনে এমপ্লয়িজদের প্রতি আগেই সাহায্যের হাত বাড়িয়ে ছিলেন রোহিত শেঠি, এবার আমাদের দিকেও তিনি সাহায্যের হাত বাড়ালেন। অন্তর থেকে রোহিত শেঠিকে ধন্যবাদ জানাই সরাসরি পাপারাজ্জিদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে তাঁদের পরিবারের পাশে দাড়ানোর জন্য’।

এদিকে করোনা সঙ্কটে শুরু থেকেই দেশবাসীকে সচেতন করার চেষ্টা করছেন হৃতিক। পাশাপাশি  মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের (BMC) কর্মীদের জন্য ২০ লক্ষ মাস্কও কিনে দিয়েছেন এই অভিনেতা। একই সাথে একটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে বয়স্ক ও দিনমজুরদের জন্য ১.২ লক্ষ খাবারের প্যাকেট বিতরণের উদ্যোগ নিয়েছেন কৃষ খ্যাত এই সুপারস্টার।