চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: মন্ত্রী বীর বাহাদুরকে হেলিকপ্টারে নেয়া হলো সিএমএইচে

করোনাভাইরাস এ আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং’কে বান্দরবান থেকে বিমানবাহিনীর হেলিকপ্টারে ঢাকার সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়েছে।

রোববার সকালে সাড়ে এগারোটায় বান্দরবান সেনা রিজিয়নের হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে তাকে ঢাকায় নেয়া হয়। এসময় মন্ত্রীর সাথে তার ছেলে রবিন বাহাদুর ছিলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এর আগে সকালে ১১টা দশ মিনিটে মন্ত্রী বান্দরবান ফায়ার সার্ভিস এলাকার নিজ বাসা থেকে বেরিয়ে প্রশাসন, আইনশৃংখলা বাহিনী, দলীয় নেতাকর্মীদের সঙ্গে দূর থেকে কথা বলেন। এসময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আকতার, সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমাসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা জানান, শনিবার কক্সবাজারে ল্যাবের পরীক্ষায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপির করোনা পজিটিভ সনাক্ত হয়। গত ৩ জুন তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

অন্যদিকে শনিবারের রিপোর্টে বান্দরবান জেলায় মোট ৮ জন করোনা পজিটিভ সনাক্ত হয়, এর মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর করোনা পজেটিভ সনাক্ত হলে সকালেই তিনি বান্দরবান ছেড়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে রওনা দেন।