চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাকাল: সপ্তমবারের মতো চলচ্চিত্রের অস্বচ্ছল কর্মীদের পাশে শিল্পী সমিতি

করোনাকালে গত তিন মাসের মধ্যে মোট সাত বার চলচ্চিত্র সংশ্লিষ্ট অসহায় শিল্পী ও কলাকুশলীদের পাশে সহায়তা নিয়ে দাঁড়িয়েছে শিল্পী সমিতি

করোনাকালে গত তিন মাসের মধ্যে মোট সাত বার চলচ্চিত্র সংশ্লিষ্ট অসহায় শিল্পী ও কলাকুশলীদের পাশে সহায়তা নিয়ে দাঁড়িয়েছে শিল্পী সমিতি।

সর্বশেষ বৃহস্পতিবার (২৫ জুন) সারাদিন এফডিসিতে ত্রাণ বিতরণ করা হয় বলে জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইনকে শিল্পী সমিতির এই নেতা বলেন, করোনার কারণে গেল মার্চ থেকেই শুটিং নেই, সব কাজ বন্ধ। এতে বিরাট সংকটে পড়েন চলচ্চিত্রে আমাদের অস্বচ্ছল শিল্পী ও কলাকুশলীরা।শুরুতেই তাদের পাশে দাঁড়ানোর কথা দিয়েছিলাম, সে কথা মতোই এখন পর্যন্ত মোট সাত বার অস্বচ্ছলদের মধ্যে শিল্পী সমিতির পক্ষে ত্রাণ বিতরণ করেছি।

বিজ্ঞাপন

জায়েদ খান বলেন, বৃহস্পতিবার এফডিসিতে সপ্তমবারের মতো ত্রাণ বিতরণ করেছি। এবারও প্রায় তিনশো জন উপস্থিত হয়ে ত্রাণ নিয়েছেন। এরমধ্যে শিল্পী সমিতির সদস্যসহ চলচ্চিত্রের অন্যান্য অস্বচ্ছল কলাকুশলীও ছিলেন।

বরাবরের মতো ভবিষ্যতেও শিল্পীদের দুঃসময় ও সংকটে পাশে থাকার কথা জানিয়ে শিল্পী সমিতির এই নেতা বলেন, তিন মাস ধরে করোনার কারণে সারা বাংলাদেশের মানুষই খুব খারাপ সময় পার করছেন। শুটিং নেই, হল বন্ধ-এসব মিলিয়ে চলচ্চিত্রের মানুষের জন্য এই সময়টা আরো বেশি দুঃসময়ের। তবু সবার সহায়তায় আমরা এই পরিস্থিতি সামাল দিতে প্রস্তুত আছি। আশা করছি, অতীতের মতো ভবিষ্যতেও সবাই মিলে অসচ্ছল শিল্পী ও কলাকুশীদের পাশে থাকবো।