চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করণের পার্টির ভিডিও সম্প্রচার, টিভি চ্যানেলগুলোকে এক হাত নিলেন জাভেদ আখতার

মাদক কাণ্ডে উঠে আসছে একের পর এক বলিউড তারকার নাম। ভারতের কিছু নিউজ টেলিভিশন চ্যানেল করণ জোহরের বাড়িতে আয়োজন করা গত বছরের একটি পার্টির দিকেও আঙুল তুলছে। তবে এই বিষয়টি মোটেও ভাল চোখে দেখছেন না জাভেদ আখতার। টুইটারে তিনি এক হাত নিয়েছেন টেলিভিশন চ্যানেলগুলোকে।

ভ্যারিফায়েড টুইটারে জাভেদ আখতার লিখেছেন, বিতর্কিত কৃষি বিল প্রসঙ্গে কথা না বলে করণ জোহরের গত বছরের পার্টি নিয়ে বেশি মাথা ঘামাচ্ছে টেলিভিশন চ্যানেলগুলো।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘করণ জোহর যদি তার পার্টিতে কিছু কৃষককে আমন্ত্রণ জানাতেন, তাহলে আমাদের টিভি চ্যানেলগুলোর জীবন আরও সহজ হতো। তালে করণের পার্ট ও কৃষকদের মাঝে যে কোনো একটি বেছে নিতে হতো না তাদের! মনে হচ্ছে করণের পার্টি আমাদের চ্যানেলগুলোর সবচেয়ে প্রিয় পার্টির তালিকার দ্বিতীয় স্থানে আছে।’

দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, ভিকি কৌশল, শহীদ কাপুর, বরুণ ধাওয়ান, মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরকে দেখা গেছে করণ জোহরের পার্টির ভিডিওতে। এছাড়াও ছিলেন নির্মাতা জোয়া আখতার এবং অয়ন মুখার্জি।

দীপিকাকে এনসিবি তলব করার পর থেকে করণ জোহরের পার্টি নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। করণ বিবৃতিতে দিয়ে জানিয়েছেন, ওই পার্টিতে কেউ ড্রাগ নেয়নি। কইমই