চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওবায়দুল কাদেরের চিকিৎসায় ঢাকায় পৌঁছেছেন ডা. দেবী শেঠি

তার মতামতের পরই সিঙ্গাপুর নেয়ার বিষয়ে সিদ্ধান্ত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় ঢাকায় পৌঁছেছেন ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কার্ডিয়াক বিভাগের চিকিৎসক অধ্যাপক ডা. হারিসুল হক, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফ্ফর আহমেদ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ডা. দেবী শেঠিকে স্বাগত জানান।

বিজ্ঞাপন

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, বিমানবন্দর থেকে সরাসরি ডা. দেবী শেঠি কাদেরকে দেখতে বিএসএমএমইউ’তে আছেন। রোগী দেখার পর তার মতামতের পরই ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। এক্ষেত্রে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতামত সাপেক্ষে কাদেরকে সিঙ্গাপুর নেয়া হবে।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরীক্ষার সময় বিএসএমএমইউ’র কার্ডিয়াক বিভাগীয় চেয়ারমান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান এবং কার্ডিয়াক সার্জন অধ্যাপক ডা. অসিত বরণ অধিকারী ডা. দেবী শেঠির সঙ্গে থাকছেন।

ইতোমধ্যে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি চলছে। দেবী শেঠির মতামতের পরই সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে।

রোববার ভোরে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে রোববার সকাল পৌনে আটটার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কার্ডিয়াক বিভাগে ভর্তি করা হয়। বর্তমানে তিনি বিএসএমএমইউ’র সিসিইউ’র নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র, আইসিইউ’তে চিকিৎসাধীন রয়েছেন

Bellow Post-Green View