চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবারও বিপিএল উপস্থাপনায় শ্রাবণ্য তৌহিদা

ঘরোয়া ক্রিকেট লীগের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর সপ্তম আসর শুরু হচ্ছে বুধবার (১১ ডিসেম্বর) থেকে। নতুন এ আসরের টুর্নামেন্টগুলোতে মাঠ ও টিভি পর্দা দুই মাধ্যম থেকে সরাসরি উপস্থাপনা করতে যাচ্ছেন শ্রাবণ্য তৌহিদা।

যিনি এর আগে ক্রিকেট ম্যানিয়া, ক্রিকেট এক্সট্রা, চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন্স ট্রফি, বিশ্বকাপ ফুটবল, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫ এবং ২০১৯ সহ বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানে প্রাণোচ্ছল উপস্থাপনা দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন। শ্রাবণ্য তৃতীয়বারের মতো বিপিএল-এর উপস্থাপনা করতে যাচ্ছেন।

চ্যানেল আই অনলাইনকে শ্রাবণ্য বলেন, শুরু থেকে শেষদিন পর্যন্ত জিটিভির প্রতিনিধি হয়ে মাঠ, টিভি পর্দা দুই মাধ্যমেই আমি থাকবো। প্রতিদিন দুটি করে খেলা হবে। খেলা শুরুর আগে ও পরে মোট চারটি শো নিয়ে দর্শকদের সামনে আমি হাজির হবো।

শ্রাবণ্য বলেন, বিপিএল হলো দেশের ক্রিকেট লীগের সবচেয়ে বড় প্লাটফর্ম। এ কাজে বেশ চ্যালেঞ্জ আছে তারপরেও নিজের কাছে এক্সাইটমেন্ট কাজ করছে। ক্রিকেট নিয়ে শো করতে আমার কোনো সাজানো চিত্রনাট্য দরকার পড়ে না। শো-এর আগে নিজে নিজে প্রচুর স্টাডি করে নেই।

তিনি আরও বলেন, খেলা দেখি। এরপরেই লাইভে চলে যাই। অপ্রাসঙ্গিক ভারী কথা বলি না, আমি আমার মতোই থাকি। মানুষ মাত্রই ভুল করে কিন্তু আমি সবসময় সচেতন থাকি ভুল তথ্য যাতে না দেই। ক্রিকেটের যারা সিনিয়র বোদ্ধা, তারা বলেন আমি আগের চেয়ে এখন অনেক বেশী পরিণত। আশা করছি, দর্শকদের দারুণ কিছু উপহার দিতে পারব।

শেয়ার করুন: