চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবছরেও বড় পর্দায় দেখা যাবে না আমিরকে!

২০২০ সালের ২৫ ডিসেম্বর ‘লাল সিং চাড্ডা’র মুক্তির কথা থাকলেও করোনার কারণে সম্ভব হচ্ছে না বলে জাানিয়েছে অতুল কুলকার্ণি…

সর্বশেষ ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে দেখা গিয়েছিলো বলিউড তারকা আমির খানকে। গেল বছর তার কোনো ছবি না আসলেও চলতি বছরের শেষের দিকে তাকে পর্দায় দেখতে মুখিয়ে ছিলেন ভক্ত অনুরাগীরা। কিন্তু করোনার কারণে সেটিও নাকি আর সম্ভব হচ্ছে না।

সময় নিয়ে সিনেমা করেন আমির। বিগত এক দশকে তার প্রায় সব ছবিই ব্যবসায়িকভাবে সফল। বক্স অফিসে দাপট দেখানোর পাশাপাশি সমালোচকের প্রশংসাও পেয়েছেন বেশ। শুধু সর্বশেষ ছবিটি হতাশ করেছে দর্শকদের। আর তাইতো হাতে দুই বছর সময় নিয়ে শুরু করেছিলেন ‘লাল সিং চাড্ডা’র শুটিং। কথা ছিলো ২০২০ সালের ডিসেম্বরে ছবিটি মুক্তি পাবে।

বিজ্ঞাপন

তবে বর্তমান করোনা পরিস্থিতির কারণে আসছে ডিসেম্বরে ছবিটি মুক্তি পিছিয়ে দেয়ার পরিকল্পনা করছেন পুরো টিম। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন ছবির কাহিনিকার অতুল কুলকার্নি।

বিজ্ঞাপন

তিনি বলেছেন, ডিসেম্বরে লাল সিং চড্ডার মুক্তি সম্ভব হবে না। আমার হয় আগামী বছরের জন্য অপেক্ষা করতে হবে।

হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক হলো ‘লাল সিং চাড্ডা’। ভারতের ১০০ স্থানে ছবির শুটিং হওয়ার কথা। জানা গেছে এই ছবিতে পাঁচটি লুকে দেখা যাবে আমির খানকে। আমিরের বিপরীতে থাকছেন কারিনা কাপুর।

‘লাল সিং চাড্ডা’ ছবিটি প্রযোজনা করছে ভায়াকম এইট্টিন মোশন পিকচার্স। ছবির গল্প লিখেছেন অতুল কুলকার্ণি। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’-এর পরিচালক অদ্বৈত চন্দন।