চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

এফডিসিতে শিমুকে স্মরণ করলো মিশা-জায়েদ পরিষদ

বিজ্ঞাপন

নিহত অভিনেত্রী শিমুকে স্মরণ করলো মিশা-জায়েদ পরিষদ। বুধবার সন্ধ্যায় এফডিসির শিল্পী সমিতি সংলগ্ন চত্বরে শিমু স্মরণে এক মিনিট নীরবতা পালন ও দোয়ার আয়োজন করে মিশা-জায়েদ প্যানেলের সদস্যরা।

সেখানে উপস্থিত ছিলেন মৌসুমী, ডিপজল, রোজিনা, অরুনা বিশ্বাস, অঞ্জনাসহ অনেকে শিল্পী। স্মরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন।

pap-punno

সেখানে তিনি জানান, মঙ্গলবার শিমুর মরদেহ দাফন করা হয়েছে আজিমপুর গোরস্থানে। সব শিল্পীরা মিলে শিমুর জন্য দোয়ার আয়োজন ও শিল্পী সমিতিতে শোক প্রকাশের ব্যানার টাঙানোয় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Bkash May Banner

শিমুর ভাই খোকন বলেন, শিল্পী সমিতির কারো বিরুদ্ধে আমাদের পরিবারের অভিযোগ নেই। শিমু হত্যার পর তার মরদেহ খুঁজতে বরং জায়েদ খান আমাদের সহযোগিতা করেন।

জায়েদ খান বলেন, কিছু অশিল্পী আমাকে ফাঁসানোর চেষ্টা করেছিল। প্রশাসন দ্রুত শিমুর হত্যাকারীদের খুঁজে বের করেছে। নির্বাচন নিয়ে আমার বিরুদ্ধে বাজে রাজনীতি করা হয়েছে। এসবের জবাব ভোটের মাধ্যমে শিল্পী দেবে।

সোমবার কেরানীগঞ্জ থেকে অভিনেত্রী শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে। পরে পুলিশের তদন্তে জানা যায়, শিমুর স্বামী দাম্পত্যকলহের জেরে তাকে হত্যা করেন। পরে মরদেহ কেরানিগঞ্জের একটি ব্রিজের কাছে ফেলে যান।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer