চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এক বছরে ইমরানের ৯ কোটি ভিউ!

পুরনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছর শুরু হলো আজ। সদ্য বিদায়ী বছরের শেষ দিনে সংগীত জগতের এ সময়ের জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল তার পুরো বছরের গানের খসড়া হিসেবে দেখিয়েছেন।

এ শিল্পীর হিসেব মতে, ২০১৮ সালে তিনি অসংখ্য গান করেছেন। এর মধ্যে সিনেমা ও মিউজিক ভিডিও মিলিয়ে ইমরানের করা ১৩ টি গান ব্যাপকভাবে আলোচিত হয়েছে। যার ভিউ সংখ্যা হিসেবে করলে দাঁড়ায় প্রায় ৯ কোটি! এর পাশাপাশি দেশের নানা প্রান্তে কনসার্টের মঞ্চ মাতিয়েছেন ‘চ্যানেল-আই সেরা কণ্ঠ’ থেকে উঠে আসা এই গায়ক।

বিজ্ঞাপন

ইউটিউবে চলতি বছর জনপ্রিয়তা পাওয়া ইমরানের গানগুলোর মধ্যে রয়েছে ‘এমন একটা তুমি চাই’ (২ কোটি ২০ লাখ), পোড়ামন-২ ছবির ‘ও হে শ্যাম’ (আড়াই কোটি), যদি হাতটা ধরো (১ কোটি), ইশ (৮৮ লাখ), এ জীবনে যারে চেয়েছি (৭০ লাখ), আমার এ মন (৪০ লাখ), দহন ছবির ‘প্রেমের বাক্স’ (৪৫ লাখ ৮৫ হাজার)। এরমধ্যে দুটি গান কনার সঙ্গে একটি গান বৃষ্টির সঙ্গে দ্বৈতভাবে করেছেন ইমরান।

এর বাইরে ইমরান ভূয়সী প্রশংসা পেয়েছেন আরও ৫টি গান থেকে। সেগুলো হচ্ছে ‘মেঘের ডানায়’ (১৩ লাখ ), দহন ছবির আমার সকাল হাসে (২০ লাখ), হার কেন মেনে নেব (৫ লাখ), বাংলাদেশ (৬ লাখ), নূর জাহান ছবি মন বলেছে (২০ লাখ)। এ গানগুলোর মধ্যে বাংলাদেশ ছাড়া বাকিগুলো ইমরান দৈতভাবে গেয়েছেন মধুবন্তি বাগচি, বুশরা শাহরিয়ার, নীলা ও কনার সঙ্গে।

ইমরান বলেন, এর বাইরে আরও কিছু গান করেছি। চলচ্চিত্রের গানের সঙ্গের বেশি। সবগুলোর হিসেব করিনি। ওইসব গান দিয়েও মানুষের ভালোবাসা পেয়েছি। তিনি বলেন, এ বছর আমার জন্য খুব ভালো ছিল। গান এবং দর্শক শ্রোতাদের ভালেবাসায় সিক্ত হয়েছি। নতুন বছরের জন্য সবার কাছ থেকে অনেক অনেক দোয়া এবং ভালোবাসা প্রার্থী, যাতে ২০১৯ সালে আরও সুন্দর সুন্দর গান নিয়ে হাজির হতে পারি। এ জন্য সবার কাছে দোয়া চাই। নতুন বছরের শুভেচ্ছা সবাইকে।

Bellow Post-Green View