চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদের ৭ দিন চ্যানেল আইয়ের পর্দায় হুমায়ূনের ৭ নাটক

চ্যানেল আইয়ের ঈদ আয়োজন:

নির্মাণের মহান যাদুকর কথাশিল্পী হুমায়ূন আহমেদ। তার পরিচালিত নাটক মানেই ছিলো দর্শকের জন্য অন্যরকম এক বিনোদন। একটা সময় ছিলো যখন তার নাটক শুরু মানেই রাস্তাঘাট সব ফাঁকা। লোকজন সব ভিড় জমিয়েছেন টিভি সেটের সামনে। বহুদিন হলো তিনি নেই, তার অসাধারণ সেই নাটকগুলোও আর নেই।

তবে ঈদুল আযহায় হুমায়ূন আহমেদকে স্মরণ করে বিশেষ উদ্যোগ নিয়েছে চ্যানেল আই। ঈদের নিয়মিত অনুষ্ঠানের পাশাপাশি সাত দিনব্যাপী চ্যানেল আইয়ের পর্দায় দেখানো হবে হুমায়ূন আহমেদের দর্শকপ্রিয় ৭টি নাটক!

বিজ্ঞাপন

হুমায়ূন আহমেদের নাটকগুলো প্রচার হবে ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত। প্রতিদিন রাত ১১টা ১৫ মিনিটে। ‘গ্রামীণফোন এক্সক্লুসিভ’ নামের এ আসরে ঈদের দিন দেখানো হবে নাটক ‘বুয়া বিলাস’, ঈদের পরদিন ‘মহান চিকিৎসক ওয়াং পি’, ঈদের ৩য় দিন‘আমরা তিনজন’, ঈদের ৪র্থ দিন ‘চার দুকোনে চার’, ঈদের ৫ম দিন ‘জলে ভাসা পদ্ম’, ঈদের ৬ষ্ঠ দিন ‘মীরার দিন রাত্রী’ এবং ঈদের ৭ম দিন একই সময়ে রয়েছে নাটক ‘রহস্য’।

নাটকগুলোতে অভিনয় করেছেন রিয়াজ, স্বাধীন খসরু, জয়ন্ত চট্টোপাধ্যায়, এজাজুল ইসলাম, আলমগীর, আমীরুল হক চৌধুরী, আসাদুজ্জামান নূর, চ্যালেঞ্জার, মীম, জামনুন মিজান, নাজনীন নাজ, ফারুক আহমেদ, মাসুম আজিজ, সালেহ আহমেদ, গাজী রাকায়েত, শামীম শাহেদ, শম্পা, মুনমুন, বাঁধন, পুতুল কমল, সুরুভী, তুফান, মিঠু, শাওন, অরিন, আঁচল, কনা, মাসুদ আখন্দ, এহসানুর রহমান, শ্রেয়সী, লেখা, শাহীন হাসান প্রমুখ।

ঈদে প্রচারের অপেক্ষায় থাকা হুমায়ূনের এই নাটকগুলো চ্যানেল আইয়ের পর্দায় আগেও দেখানো হয়েছে। হুমায়ূন আহমেদের স্মরণে নাটকগুলো পুনঃপ্রচারিত হচ্ছে।

Bellow Post-Green View