চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদের সাত দিনেই সালমান শাহ’র ছবি, শাকিবের ১৫ টি

সবার পছন্দের, সবার প্রিয়, সবার স্বপ্নের নায়ক সালমান শাহ। তার অভিনীত সিনেমা এখনও সবাইকে নিয়ে যায় সোনালি অতিতে। আর সালমান শাহ অভিনীত সিনেমার গান যেন সব সময়ের, সব ধরনের দর্শক-শ্রোতাদের।

বিভিন্নভাবেই প্রয়াত এই নায়ককে স্মরণ করা হয়। মৃত্যুর ২৩ বছর পরেও সালমান শাহর সিনেমা দর্শকদের কাছে জনপ্রিয়। তাই এই করোনাকালে দর্শকদের প্রিয় নায়কের সিনেমা দেখানোর উদ্যোগ নিয়েছে বিজয় টিভি। ঈদের সাত দিনে টিভি পর্দায় থাকছে তার অভিনীত ৭টি সিনেমা। এছাড়া তারকা অভিনেতা শাকিব খান অভিনীত ১৫টি ছবি থাকছে ঈদের বিশেষ আয়োজনে।

বিজ্ঞাপন

ঈদের দিন থকে পরের ছয়দিন রাত ১০টা থেকে প্রচার হবে সালমান শাহ অভিনীত সিনেমা। এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে সালমান শাহ-শাবনূর জুটির স্বপ্নের নায়ক, আনন্দ অশ্রু, তোমাকে চাই।

বিজ্ঞাপন

এছাড়াও প্রচার হবে সালমান শাহ-লিমা জুটির কন্যাদান, প্রেম যুদ্ধ, সালমান শাহ-মৌসুমীর স্নেহ এবং সালমান শাহ-একার প্রিয়জন ছবিগুলো।

অন্যদিকে শাকিব খান অভিনীত ১৫টি ছবি হলো: নয়ন ভরা জল, ভালোবাসা দিবি কিনা বল, চাচ্চু, হায় প্রেম হায় ভালোবাসা, আমার স্বপ্ন তুমি, যদি বউ সাজো গো, স্ত্রীর মর্যাদা, বন্ধু যখন শত্রু, জন্ম, জুয়াড়ী, কপাল, প্রেম সংঘাত, লাট্টু কসাই, টপ লিডার এবং সবার উপরে প্রেম।