চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইভ্যালিতে সেরা মিড-রেঞ্জে স্যামসাং গ্যালাক্সি এ২১এস

বিশ্বখ্যাত ব্র্যান্ড স্যামস্যাং এর ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যাম বিশিষ্ট পাওয়ারফুল মিড-রেঞ্জ হ্যান্ডসেট “স্যামসাং গ্যালাক্সি এ২১এস” নিয়ে আসলো জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালি।

সম্প্রতি স্যামসাং বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড ও এক্সেল টেলিকম লিমিটেড সাথে ইভ্যালির চুক্তি স্বাক্ষরিত হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যাম-এর সাথে এতে আরো রয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা , ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল লাইভ ফোকাস লেন্স।

এছাড়াও সেলফিপ্রেমীদের জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। শক্তিশালী এক্সিনস ৮৫০ প্রসেসর এর সাথে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম, ৬.৫ ইঞ্চি ইনফিনিটি-ও ডিসপ্লে এবং দীর্ঘস্থায়ী ৫০০০ এম্পিয়ার লাই-পো ব্যাটারির এই হ্যান্ডসেটটির মূল্য মাত্র ১৬ হাজার ৯৯৯ টাকা।

জানা যায়, বাংলাদেশের সামগ্রিক ডিজিটাল ব্যবস্থার উন্নয়ন আর ইকমার্সের দ্রুত প্রসারে আজ ৪০ লাখ  রেজিস্টার্ড গ্রাহক নিয়ে ইভ্যালি বাংলাদেশের সাধারণ মানুষের কাছে দেশি বিদেশী নামকরা বিভিন্ন ব্র্যান্ডেড পণ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। সামনের দিনগুলোতে ইভ্যালি আরো এক্সক্লুসিভ বিভিন্ন পণ্য ও সার্ভিস সংযোজন করতে যাচ্ছে।