চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইউসিমাস জাতীয় অনলাইন প্রতিযোগিতার ফলাফল প্রকাশিত

ইউসিমাস জাতীয় অনলাইন প্রতিযোগিতার ফলাফল প্রকাশ এবং আন্তর্জাতিক ই-সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

“ইউসিমাস জাতীয় অনলাইন প্রতিযোগিতা-২০২১” এই গণিত ভিত্তিক প্রতিযোগিতায় ইউসিমাস বাংলাদেশের ছাত্রছাত্রীসহ বাংলাদেশের বিভিন্ন জেলার স্বনামধন্য বিভিন্ন বাংলা এবং ইংলিশ মিডিয়াম স্কুল থেকে অসংখ্য ছাত্রছাত্রী অংশগ্রহণ করে।

ভিজ্যুয়াল প্রতিযোগিতায় ইউসিমাস ধানমন্ডি সেন্টারের ব্রিজেশ দেবনাথ গ্রুপ সি থেকে গ্রান্ড চ্যাম্পিয়ন স্থান অর্জন করে এবং চ্যাম্পিয়ন স্থান অর্জন করে জান্নাতুল ফেরদৌস গ্রুপ- এ ইউসিমাস কাজলা সেন্টার, তাসরিফ আল সোয়াদ গ্রুপ-বি ইউসিমাস বনশ্রী সেন্টার এবং বিবেক দেবনাথ- গ্রুপ সি ইউসিমাস ধানমন্ডি সেন্টার থেকে।

ভিজ্যুয়াল প্রতিযোগিতা এবং ফ্লাশ প্রতিযোগিতায় মোট ৫৭ জন শিক্ষার্থী ১ম রানার আপ , ২য় রানার আপ ৭৫ জন, ৩য় রানার আপ ৯৯ জন স্থান অর্জন করে বিজয়ী হয়। এছাড়াও মেরিট এবং অংশগ্রহণকারী প্রত্যেককে পুরষ্কৃত করা হয়।

বিজ্ঞাপন

ফ্লাশ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন স্থান অর্জন করে তাহমীদ আল আসাদ গ্রুপ সি ইউসিমাস ধানমন্ডি সেন্টার থেকে।

প্রতিযোগিতায় মেধাবী শিক্ষার্থীদের সাফল্য অর্জনের জন্য ইউসিমাস বাংলাদেশের চেয়ারম্যান ও ন্যাশনাল ফ্রানচাইঞ্জি  মো. আহসান কবির অত্যন্ত আনন্দিত।

তিনি বলেন, উন্নত বিশ্বের সাথে মোকাবেলা করার জন্য আমাদের মেধাবী প্রজন্মের প্রয়োজন অপরিসীম। শিক্ষার্থীদের উন্নয়নের লক্ষ্যে অভিভাবকদের আরো সচেতন হতে হবে। আমরা সকল শিক্ষার্থীদের উন্নত ভবিষ্যত কামনা করছি।

ফলাফল জানতে বিস্তারিত: https://bangladesh.ucmas.my/ ও ০১৮৪১২৮২৬২৭

বিজ্ঞাপন