চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইউটিউবে ‘বায়ুচড়া’ চঞ্চল!

ঈদ আয়োজনে ৮ দিনব্যাপী অনুষ্ঠানমালায় প্রতিবারের মতো এবারও তারকাবহুল নতুন নাটক, টেলিছবি ও চলচ্চিত্র প্রচার করছে চ্যানেল আই।

তারই ধারাবাহিকতায় ঈদের দ্বিতীয় দিন রাত ৭টা ৪০ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় দেখানো হয়েছে বৃন্দাবন দাস ও সালাহউদ্দিন লাভলু জুটির বিশেষ নাটক ‘বায়ুচড়া’।

টেলিভিশনে প্রচারের পর তারকাবহুল এই নাটকটি এবার চ্যানেল আইয়ের অফিশিয়াল ইউটিউবেও প্রকাশিত হয়েছে। এরইমধ্যে ইউটিউবেও নাটকটি দেখে প্রশংসা করছেন বহু মানুষ।

বিজ্ঞাপন

গেল বছরের ডিসেম্বরেই সালাহউদ্দিন লাভলু জানিয়েছিলেন ঘরকুটুম কিংবা সাকিন সারিসুরির মতো কালজয়ী ধারাবাহিক নাটকের কলাকুশলীদের নিয়ে বহু বছর পর আবারও একটি মেগা ধারাবাহিক নির্মাণের প্রস্তুতি শুরু করেছেন। এমনকি সেই নাটকটিও চ্যানেল আইয়ের জন্যই নির্মাণের কথা জানিয়েছিলেন তিনি।

সেই থেকেই ‘সাকিন সারিসুরি’ কিংবা ‘ঘরকুটুম’ এর বিপুল দর্শক আবারও টিভি পর্দায় সেইসব প্রিয়মুখদের একসঙ্গে দেখার অপেক্ষায়। কিন্তু মেগা ধারাবাহিকের আগেই এবার ঈদ উপলক্ষে ‘সাকিন সারিসুরি’র নাট্যকার, নির্মাতা ও অভিনয় কলাকুশলীদের গুরুত্বপূর্ণ চরিত্রদের একসঙ্গে দেখলো দর্শক!

নাটকটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বৃন্দাবন দাস। নাটকটি পরিচালনার পাশাপাশি এতে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু।

বায়ুচড়া:

বিজ্ঞাপন