চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আসিফ আলতাফের পাড়ায় ইভান-পূর্ণিমা

নিজের কথা ও সুরে নতুন গান নিয়ে এলেন কণ্ঠশিল্পী আসিফ আলতাফ। গানের শিরোনাম ‘আমার পাড়ায়’। আর এই গান ভিডিওতে মডেল হয়েছেন ইভান সাইর ও পূর্ণিমা বৃষ্টি!

পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং করেছেন পরিচালক সোয়েব আহমেদ। গানটি ইতিমধ্যে আসিফ আলতাফের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

Reneta June

গানের বিষয়ে গায়ক আসিফ আলতাফ বলেন, প্রণয় ও ভাঙনের গান ‘আমার পাড়ায়’। একটি গানের মধ্যেই প্রেমে পড়া, তুমুল প্রেম ও বিরহের স্বাদ পাবেন দর্শক-শ্রোতারা। গানের দরদের সঙ্গে একাত্ম হয়ে দারুণ একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সোয়েব ভাই।

বিজ্ঞাপন

তিনি বলেন, প্রেম প্রণয় ও বিরহ পর্দায় দারুণভাবে ফুটিয়ে তুলেছেন ইভান ও বৃষ্টি। আশাকরি গানটি সকল শ্রেণির শ্রোতার ভালো লাগবে।

মডেল পূর্ণিমা বৃষ্টি বলেন, চমৎকার একটি গান। আসিফ আলতাফ ভাই যেমন দরদ দিয়ে গেয়েছেন, আমরা চেষ্টা করেছি অভিনয়ে সেই দরদ ফুটিয়ে তোলার। এক কথায় বলবো, গানটি প্রেম, পূর্ণতা ও বিরহের একটি প্যাকেজ। গানটি নিয়ে ইভান বলেন, একটি গানে মানব সম্পর্কের তিনটা দিক দারুণভাবে ফুটে উঠেছে।

আসিফ আলতাফ সাধারণত প্রতিবাদী ও মানবতার গান করেন। এবার তিনি নিজ ধারার বাইরে এসে প্রেম বিরহের গান গাইলেন। দর্শক গানটি পছন্দ করলে এমন আরো গান করার পরিকল্পনা আছে বলে জানান।