চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আসছে ডিজনির ‘ক্রুয়েলা টু’

২৮ মে মুক্তি পেয়েছে ডিজনির ‘ক্রুয়েলা’। বেশ কয়েকটি সিনেমা-হলের পাশাপাশি দেখা যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম স্ট্রিমিং ‘ডিজনি+’-এ। ‘ক্রুয়েলা’ মুক্তির মাত্র দুই সপ্তাহ পরেই শুরু হয়ে গেছে ‘ক্রুয়েলা টু’-এর কাজ।

বিজ্ঞাপন

‘ক্রুয়েলা’র কেন্দ্রীয় চরিত্রে আছেন এমা স্টোন। জানা গেছে সিকুয়েলেও থাকছেন এমা। আর পরিচালকের ভূমিকায় এবারও থাকছেন ক্রেগ গিলেস্পি। চিত্রনাট্য লেখার দায়িত্বে আগেরবারের মতোই থাকছেন টনি ম্যাকনামারা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘ক্রুয়েলা’ ছবিটি তৈরি হয়েছে ১৯৬১ সালে মুক্তি পাওয়া ডডি স্মিথের উপন্যাস অবলম্বনে ‘ওয়ান হান্ড্রেড অ্যান্ড ওয়ান ডালমেশিয়ান’ ছবির ক্রুয়েলা নামের এক নারীকে নিয়ে। যার পুরো নাম ক্রুয়েলা ডে ভিল। যে সাদা-কালো ডালমেশিয়ান কুকুরের চামড়া দিয়ে কোট বানায়। ফলে ক্রুয়েলা পোষা প্রাণীদের দোকান থেকে শুধু ডালমেশিয়ান কুকুর কেনে। ঘটনাক্রমে পঙ্গো ও পেরদিতা নামের এক ডালমেশিয়ান দম্পতির কুকুর ছানারা ক্রুয়েলার নজরে আসে। ক্রুয়েলা সেগুলো কিনতে চায়। কিন্তু পঙ্গো ও পেরদিতার মালিক রজার ও অনিতা তাদের বিক্রি করবে না। ক্রুয়েলা ক্ষুব্ধ হয়ে কুকুর ছানাগুলো চুরির পরিকল্পনা করে। কুকুর ছানা ও তাদের মা-বাবার জীবনে ক্রুয়েলা বয়ে নিয়ে আসে ভয় আর আতঙ্ক। এভাবেই গল্প এগিয়ে যেতে থাকে। কইমই

বিজ্ঞাপন