চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আমাদের সাহস, সক্ষমতা, আত্মবিশ্বাসের প্রতীক পদ্মা সেতু: শাকিব

বিশ্বের ২৫তম বৃহৎ পদ্মা সেতুর উদ্ভোধনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সুপারস্টার শাকিব খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি জানিয়েছেন, ‘পদ্মা সেতুর বাস্তবায়ন বাংলাদেশের পক্ষে একটি দুর্দান্ত অর্জন।’ 

যুক্তরাষ্ট্রে থাকলেও দেশের সবকিছুর নিয়মিত খোঁজ খবর রাখেন শাকিব খান। স্বপ্নের পদ্মা সেতুর উদ্ভোধনের দিনে বাংলাদেশের সবচেয়ে প্রভাবশালী এ চিত্রতারকা তার ফ্যান পেজে লিখেছেন, ‘স্বপ্ন হলো সত্যি। পদ্মা সেতু এখন দৃষ্টিসীমায় দিগন্তজুড়ে।’

Reneta June

সরকারের পাশাপাশি দেশের অর্থনীতিবিদ থেকে সব শ্রেণীর মানুষ মনে করেন, পদ্মা সেতু চালুর ফলে দেশের প্রায় ২১টি জেলার সঙ্গে রাজধানীর যোগাযোগ বাড়বে। উন্মোচিত হবে নতুন এক দিগন্ত। সেই সম্ভবনার শুরু হয়েছে রোববার সকাল থেকে।

বিজ্ঞাপন

শাকিব খানও তার পোস্টে একই বিষয় উল্লেখ করে লিখেছেন, এই সেতুর মাধ্যমে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সঙ্গে রাজধানীর যোগাযোগ ব্যবস্থা ও অর্থনীতিতে এক বৈপ্লবিক পরিবর্তন আসবে।

শাকিব খান বলেন, পদ্মা সেতুর বাস্তবায়ন বাংলাদেশের পক্ষে একটি দুর্দান্ত অর্জন। আমাদের স্বনির্ভরতা, সাহস, দৃঢ়তা, সক্ষমতা, আত্মবিশ্বাসের প্রতীক পদ্মা সেতু। আমাদের পদ্মা সেতু, আমাদের অহংকার।

গত কয়েকমাস ধরে যুক্তরাষ্ট্রে আছেন শাকিব খান। শোনা যাচ্ছে, জুলাইয়ের শুরুর দিকে তিনি দেশে ফিরবেন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘অত্মরাত্মা’ ও ‘লিডার আমিই বাংলাদেশ’ নামে দুটি সিনেমা।

আগামীতে শুরু করবেন নিজের প্রযোজনায় নির্মিত সরকারি অনুদান প্রাপ্ত ‘মায়া’ নামে এক সিনেমা। তার ঘোষণায় থাকা ‘রাজকুমার’ নামে আরেক সিনেমার শুটিং হওয়ার কথা আছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন লোকেশনে।