চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবারও শ্রমিকের পাশে ‘দাবাং’ তারকা

মহামারী করোনার এই সংকটকাল মোকাবেলায় শুরু থেকেই অবদান ছিল বলিউড অভিনেতা সোনু সুদের। যখন যেভাবে পেরেছেন অসহায়, দরিদ্রদের সহায়তা করেছেন তিনি। তবে সকলের থেকে ক্ষাণিকটা আলাদা তার সাহায্যের ধরন।

কারণ সম্প্রতি মাইলের পর মাইল পথ হেঁটে বাড়ি ফিরতে চাওয়া মুম্বাইয়ের শ্রমিকদের তাদের বাড়ি কর্ণাটকে ফেরানোর দায়িত্ব নিয়েছিলেন এই ‘দাবাং’ তারকা।

বিজ্ঞাপন

শনিবার উত্তর প্রদেশ সরকারের বিশেষ অনুমতি পাওয়ার পর সেই এলাকার অভিবাসীদের জন্যও বাসের ব্যবস্থা করেছেন সোনু সুদ। মহৎ এই উদ্যোগে ব্যাপক প্রসংশিত হয়েছেন এই অভিনেতা।

বিজ্ঞাপন

এ বিষয়ে সোনু সুদ বলেন, এটা তার দায়িত্ব। এছাড়া তিনি টুইটে লিখেছেন, যাঁরা এত লোকের বাড়ি বানালো, তাদের জন্য এটুকু করা তো দায়িত্ব।

এর আগে একটি সাক্ষাতকারে সোনু বলেছিলেন, তিনি যতবার বাড়ি থেকে বেড়িয়েছেন, দেখেছেন সারি বেঁধে অতিথি শ্রমিকরা হেঁটে চলেছে। তা দেখেই তিনি সিদ্ধান্ত নেন, এদের বাড়ি ফেরানোর জন্য যথাসাধ্য উদ্যোগ নেওয়া উচিত।

এর আগে পাঞ্জাবের ডাক্তারদের ১ হাজার ৫০০ পিপিই কিট দান করেছিলেন সোনু সুদ। সেই সাথে মেডিকেল ফোর্সের থাকার জন্য তাঁর মুম্বাইয়ের হোটেল সরবরাহ করেছিলেন তিনি। এছাড়া রমজান মাস উপলক্ষ্যে ভুয়ান্দি অঞ্চলের সুবিধাবঞ্চিত অভিবাসীদের জন্যও খাবারের ব্যবস্থা করেন তিনি