চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

আফ্রিকা থেকে ফিরলেন সৃজিত, যাচ্ছেন কোয়ারেন্টাইনে

বিজ্ঞাপন

অতঃপর আফ্রিকা থেকে ভারতে ফিরলেন প্রখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জী। ভারতে ফিরেই স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে যাওয়ার ঘোষণা দিলেন এই তারকা নির্মাতা।

‘কাকাবাবু’ সিরিজের শুটিং শেষ করে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ বিমানবন্দর থেকে দুবাই হয়ে বৃহস্পতিবার সকাল ৮ টায় কলকাতা বিমানবন্দরে নামেন সৃজিতসহ পুরো ‘কাকাবাবু’ টিম। এসময় সৃজিতের মুখ ঢাকা ছিল মাস্কে, এমনটাই জানিয়েছে কলকাতার সংবাদ মাধ্যম।

pap-punno

বিমানবন্দরে নেমেই সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন সৃজিত ও ‘কাকাবাবু’র কেন্দ্রীয় চরিত্র প্রসেনজিত মুখার্জী। মুখ ঢেকেই কথা বলেন তারা। করোনা সংক্রমণের সতর্কতায় আগামি ৭ থেকে ১৪ দিন স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত জানান এই দুই তারকা।

Bkash May Banner

যদিও আফ্রিকায় এখনো করোনা ভাইরাসের সংক্রমণ খুব একটা নেই বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন সৃজিত ও প্রসেনজিত। গেল সপ্তাহেও সৃজিত জানিয়েছিলেন আফ্রিকায় থাবা বসাতে পারেনি করোনা। তাই কাকাবাবুর শুটিং চলছে নিশ্চিন্তে। কিন্তু পশ্চিমবঙ্গে করোনার জেরে বাতিল হয়ে যায় শুটিং। সেই নির্দেশিকা পৌঁছানো মাত্রই শুটিং বাতিল করে দেশে ফিরে এসেছেন ছবির সমস্ত কলাকুশলী ও টেকনিশিয়ানরা।

এরপর করোনা নিয়ে সচেতনতামূলক একটি টুইট করেন সৃজিত। জানালেন, বিদেশ থেকে আসার পর সমস্ত টেস্ট করিয়েছেন। যদিও পরীক্ষায় কিছুই আসেনি। তারপরও স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে যাচ্ছেন তিনি। কারণ ভারতের এখন দুঃসময়।

এদিকে বুধবার সকালে লন্ডনে শুটিং স্থগিত করে কলকাতায় ফিরে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে গেছেন জিৎ ও মিম চক্রবর্তী।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer