চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আদালতের ডাকে সাড়া দেননি সালমান

বহুল আলোচিত কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানি ছিলো শুক্রবার। এদিন বলিউড সুপারস্টার সালমানকে উপস্থিত থাকার আদেশ দিয়েছিলো যোধপুর আদালত। কিন্তু আদালতের এমন আদেশে সাড়া দেননি বলিউডের এই ভাইজান।

তার বিরুদ্ধে অভিযোগ করে বাদী পক্ষের আইনজীবী মহিপাল বিসনোই বলেন, গত শুনানিতে সালমানের আইনজীবীকে অভিনেতার হাজিরা দেওয়ার ব্যাপারে মৌখিক আদেশ দেয় আদালত। তবুও আদালতে এলেন না সালমান। তার দাবি, ২০১৮ মে মাসে জামিন পাওয়ার পরে আর আদালতমুখো হননি বলিউডের এই নায়ক।

বিজ্ঞাপন

গেল জুলাইয়ের ৪ তারিখে কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানিতে যোধপুর দায়রা আদালতের বিচারক চন্দ্র কুমার সোংগারা সালমানকে আজকের শুনানিতে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছিলেন। পাশাপাশি এর বিপরীত হলে জামিন বাতিল করা হবে বলেও সতর্ক করেছিলেন।

কিন্তু সতর্ক বার্তাকে থুরাই কেয়ার করলেন সালমান।

তবে কেন আদালতে আসেননি এই সুপারস্টার, এ বিষয়ে কারণ দর্শিয়ে সালমানের আইনজীবী বলেন: সম্প্রতি সালমানের প্রাণ নাশের হুমকি দেয়া হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে গ্যারি শুটার নামের একটি আইডি থেকে এমন হুমকি দেয়া হয়। বিশৃঙ্ক্ষলা এড়াতেই আদালতে উপস্থিত হননি সালমান।

যোধপুর জেলা দায়রা আদালত আগামী ২৭ ডিসেম্বর এ মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন। দেখা যাক, সেই শুনানি সালমান উপস্থিত হন কিনা!

Bellow Post-Green View