চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চার হাজার অসহায় পরিবারকে ত্রাণ দিলো র‌্যাব

অপরাধ দমনের পাশাপাশি বরাবরই সামাজিক কর্মকাণ্ডে ভূমিকা রেখে চলেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তারই ধারাবাহিকতায় ঈদুল ফিতরকে সামনে রেখে চার হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে র‌্যাব।

রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরে ফ্রেন্ডস ক্লাব মাঠে র‌্যাব এর উদ্যোগে ও ই-অরেঞ্জ এর সহযোগিতায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। নিজে উপস্থিত থেকে দুঃস্থ পরিবারের সদস্যদের হাতে ঈদসামগ্রী তুলে দেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

বিজ্ঞাপন

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্), অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), র‌্যাব-১ এর অধিনায়ক এবং র‌্যাব সদরদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ অভিনেতা, সংগঠক ও ডিজিটালিয়ার সিইও সাজু মুনতাসির এবং ই-অরেঞ্জ এর সিইও সোনিয়া মেহজাবিন জুঁই।

করোনা মহামারির কারণে অসহায় ও দুঃস্থ মানুষের খাবার ব্যবস্থা করা কষ্টসাধ্য হয়ে পড়ায় সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে এসে দাঁড়িয়েছে র‌্যাব। চলমান করোনা মহামারি এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে র‌্যাব সারাদেশে ক্ষতিগ্রস্ত অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করছে।

বিজ্ঞাপন